উপজেলা গেইটের পার্শ্বস্থ পুকুরের ময়লার স্তূপ পরিষ্কার করলেন উপজেলা চেয়ারম্যান কিশোর

Date: 2024-07-04
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন



 সাইদুজ্জামান ভুইয়া (কুমিল্লা প্রতিনিধি) :

কুমিল্লার মুরাদনগরে উপজেলা পরিষদ গেইটের অপরপাশে অবস্থিত পুকুরে দীর্ঘদিনের ময়লার স্তূপ পরিষ্কার করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর। আজ বৃহস্পতিবার(৪জুলাই) বিকালে ফায়ার সার্ভিস ও স্বেচ্ছাসেবক লীগের সহযোগিতায় ওই ময়লা পরিষ্কার করে দীর্ঘদিন দিনের ভোগান্তি থেকে মুক্তি দেওয়া হয় নগরবাসীকে।

উপজেলা পরিষদ গেইটের অপর পাশে অবস্থিত পুকুরে দীর্ঘদিন ময়লা আবর্জনা জমে নগরীর মানুষের ভোগান্তি ছিল চরমে। পথচারীদের ও উপজেলা পরিষদ গেইটের পাশেই অবস্থিত পুকুরটি ময়লা থাকায় উপজেলা পরিষদে সেবা গ্রহীতাদের পোহাতে হতো অসহনীয় যন্ত্রণা। পুকুরটি ময়লা মুক্ত করায় অগণিত পথচারী মুক্তি পেয়েছে ময়লা থেকে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন, উপজেলা ইন্জিনিয়ার রায়হানুল আলম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এনামুল হক,উপজেলা কৃষি অফিসার পাভেল খান পাপ্পু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও ফায়ার সার্ভিসের ইউনিট লিডার প্রমূখ।

উপজেলা পরিষদে সেবা নিতে আসা একাধিক ব্যক্তি বলেন, উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান নিজে ময়লার স্তূপে নেমে ময়লা পরিষ্কার করেছেন। তার এই উদ্যোগ প্রমাণ করে উপজেলার মানুষকে সেবা দিতে তিনি কতটা বিলিয়ে দিয়েছেন নিজেকে। এই ময়লা পরিষ্কার করায় আমাদের দীর্ঘ দিনের ভোগান্তি লাঘব হয়েছে। আমাদের চেয়ারম্যান প্রকৃতপক্ষেই জনবান্ধব নেতা।

Leave Your Comments