আমতলীতে আয়রন ব্রিজ থরথর করে কাপছে , আতংকে যাত্রীরা

Date: 2023-04-01
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন



মোঃ শহিদুল ইসলাম শাওন, আমতলী(বরগুনা) প্রতিনিধি।। 

 বরগুনা জেলার আমতলী উপজেলার চাওড়া নদীর উপরে চাওড়া ইউনিয়নের ডাক্তার বাড়ী ও গুলিশাখালী ইউনিয়নের খেকুয়ানী বাজার সংযোগ আয়রন ব্রিজটি  থরথর কাপছে । যে কোন সময় ব্রিজটি ভেঙ্গে নদীতে পড়ে যেতে পারে   ঘটেযেতে পারে বড় ধরণের দুর্ঘটনা। যাত্রীরা আতংক  নিয়ে পারাপাড় হচ্চেন যাত্রীরা ।  
 খেকুযানী বাজারের  মো.মনিরুল ইসলাম জানান, সেতুর মধ্য খানে দেবে গেছে  যে কোন সময় ভেঙ্গে নদীতে পরে যেতে পারে। ব্রিজটিদিয়ে সকল গাড়ী চলাচল বন্দ করার জন্য অনুরোধ জানিয়েছেন সংশ্লিষ্টদের কাছে। 
জানা যায়, ২০০৫-২০০৬ সালে স্থানীয় সরকার বিভাগ ১ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে চাওড়া নদীর উপর ব্রিজটি নির্মাণ করে।
স্থানীয় মানুষদের সাথে কথা বলে জানা যায়, এই ব্রিজ পার হয়ে শতশত শিক্ষার্থী লেখাপড়া করেন  শতশত মানুষ এবং আমতলী উপজেলা সদরে অফিসিয়াল কাজ  বাজারের উদ্দেশ্য যাতায়াত করেন । এ ভোগান্তি  দীর্ঘদিনের। গুলিশাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট এইচ এম মনিরুল ইসলাম মনি বলেন, ব্রিজটি জরুরী ভাবে পুনঃনির্মাণ করা প্রয়োজন জনগনের ভোগান্তির কোন শেষ নাই। আমি বারবার বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেছি।
আমতলী উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল্লাহ আল মামুন মুঠোফোনে বলেন, ওখানে গার্ডার ব্রিজ নির্মাণের প্রস্তাবনা এলজিইডির উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট পাঠানো হয়েছে।

Leave Your Comments