বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড-ইবি টিমের প্রথম আলোচনা সভা অনুষ্ঠিত

Date: 2022-09-21
news-banner

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াড- ইবি টিমের প্রথম আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তন এর সামনে ফুটবল মাঠে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন ইবি টিমের কো-অর্ডিনেটর তরিকুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর ফারুক আহাম্মেদ এবং বিভিন্ন ডিপার্টমেন্ট থেকে নিযুক্ত ক্যাম্পাস অ্যাম্বাসেডরগণ।

অ্যাসিস্ট্যান্ট কো-অর্ডিনেটর ফারুক আহাম্মেদের সঞ্চালনায় সভার শুরুতে পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়। এরপর বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের পরিচয়, লক্ষ্য-উদ্দেশ্য ও কার্যক্রম নিয়ে আলোচনা করেন কো-অর্ডিনেটর তরিকুল ইসলাম।

আলোচনায় প্রত্যেক ক্যাম্পাস অ্যাম্বাসেডরগণ ক্যারিয়ার অলিম্পিয়াড নিয়ে নিজেদের ভাবনা ও বিশ্ববিদ্যালয় টিমের কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে বেশ কিছু পরামর্শ তুলে ধরেন। ক্যাম্পাসে সকল শিক্ষার্থীদের নিয়ে ক্যারিয়ার আড্ডার আয়োজন, বিভিন্ন ক্যারিয়ার রিলেটেড কর্মশালার আয়োজন, নিজেদের মধ্যে কমিউনিকেশন বৃদ্ধিতে নিয়মিত সভা উল্লেখযোগ্য।

কো-অর্ডিনেটর তরিকুল ইসলাম, গাজী মিজানুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের উত্তরোত্তর সাফল্য কামনা করে সভার সমাপ্তি ঘোষনা করেন।

প্রসঙ্গত, ‘আমার দক্ষতায়, আমি ক্যারিয়ার’ প্রতিপাদ্য কে সামনে রেখে ৩৫তম বিসিএস ক্যাডার গাজী মিজানুর রহমানের উদ্যোগে সারাদেশের ৮টি বিভাগের ৬৪ জেলার ৪৯৫টি উপজেলার স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ৩টি ক্যাটাগরিতে হতে যাচ্ছে বাংলাদেশে ক্যারিয়ার বিষয়ক সর্ববৃহৎ এই অলিম্পিয়াড।

Leave Your Comments