ক্যান্সারে আক্রান্ত তরুণ ক্রিকেটারের মৃত্যু

Date: 2022-09-21
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

কাওছার আহমদ (কুলাউড়া, মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারে কমলগঞ্জের তরুণ ক্রিকেটার শেখ মঈন উদ্দিন (২৫) ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার সকাল ৯টায় মৌলভীবাজার পাসপোর্ট অফিসে ফিঙ্গার দেওয়ার আগমুহুর্তে তার মৃত্যু হয়। নিহত মঈন উদ্দিন উপজেলার শমশেরনগর ইউনিয়নের বড়চেগ এলাকার আব্দুস সোবহান এর ছেলে।
পারিবারিক সুত্রে জানা যায়, গত ২ বছর আগে ক্রিকেট খেলা অবস্থায় তরুণ ক্রিকেটার শেখ মঈন উদ্দিন এর হাতের কাঁধে ব্যাথা শুরু হয়। এরপর তার পিঠে ও মাথায় টিউমার ধরা পড়ে। সিলেট ও ঢাকায় তাঁর শরীরে ২বার টিউমার অপারেশন হয়। গত একসপ্তাহ আগে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তার ক্যান্সার ধরা পরে। সেখানের চিকিৎসকেরা তাকে ভারতে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।
মঙ্গলবার সকালে পাসপোর্টের জন্য মৌলভীবাজার পাসপোর্ট অফিসে ফিঙ্গার দিতে গেলে সেখানে তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে মৌলভীবাজার ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশন গভীর শোক প্রকাশ করেছে। এক শোক বার্তায় তাঁরা জানান, মঈন উদ্দিন একজন ভালো মানের তরুণ ক্রিকেটার ছিল। তাঁর অভাব অপূরণীয়। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

Leave Your Comments