নওগাঁয় খাদ্যমন্ত্রীর আশ্বাসে সাংবাদিকদের মানববন্ধন স্থগিত

Date: 2023-06-08
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন


নওগাঁ প্রতিনিধি : সাংবাদিকদের সাথে অসম্মান জনক আচরণ, সরকারি স্বার্থ ও উন্নয়ন কর্মকান্ডের সংবাদ প্রকাশে বিঘ্ন সৃষ্টি করা, ও সাংবাদিকদের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসানের প্রত্যাহার দাবিতে ‘সম্মিলিত সাংবাদিক সংগ্রাম কমিটি, নওগাঁ আন্দোলনের আহবান করে। তারই ধারাবাহিকতায় বুধবার (৭জুন) সকাল সাড়ে ৯ টায় শহরের মুক্তির মোড়ে কর্মসূচীর অংশ হিসেবে মানববন্ধন পালনের নির্ধারিত দিন ছিলো। নওগাঁ -১ আসনের সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার উদ্ভূত পরিস্থিতি নিরসনের আশ্বাস প্রদান করায় মানববন্ধন কর্মসূচী স্থগিত করা হয়েছে।  
এ বিষয়ে জানতে চাইলে ‘সম্মিলিত সাংবাদিক সংগ্রাম কমিটি নওগাঁর আহবায়ক কায়েস উদ্দিন বলেন, জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান 'নওগাঁ জেলা প্রেসক্লাবকে অবজ্ঞা করে সাংবাদিকদের সাথে অ-সম্মান জনক আচরণ করছেন। তাঁর খামখেয়ালী আচরণে  সরকারি স্বার্থ ও উন্নয়ন কর্মকান্ডের সংবাদপ্রকাশে  বিঘ্নিত হচ্ছে। এতে সরকার ও নওগাঁবাসী ক্ষতিগ্রস্ত হচ্ছেন। জেলা প্রশাসক সাংবাদিকদের ক্ষতিসাধনের ষড়যন্ত্রে¿ লিপ্ত থাকায় জেলার সকল সাংবাদিকদের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়েছে। জেলার একাধিক পেশাজীবী ও বিভিন্ন  সংগঠনের সাথেও তিনি এমন আচরণ করছেন। তার কর্মকান্ডে জেলাবাসী ক্ষুব্ধ। সমন্বয়হীনতায় তিনি জেলা প্রশাসন চালাতে ব্যর্থ হয়েছেন তিনি। তাই তার (খালিদ মেহেদী হাসান) প্রত্যাহারে কঠোর আন্দোলনের ডাক দেয়া হয়েছিল। বুধবার সকাল সাড়ে ৮টায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার উদ্ভূত পরিস্থিতি নিরসনের আশ্বাস প্রদান করায় মানববন্ধন কর্মসূচী স্থগিত করা হয়েছে।

তিনি আরও বলেন, মন্ত্রী মহোদয় যেহেতু উদ্ভূত পরিস্থিতি নিরসনের আশ্বাস দিয়েছেন যার কারনে আমরা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আপাতত স্থগিত করার সিন্ধান্ত নিয়েছি। আশা করছি সমস্যাটির সঠিক সুরাহা হবে। আর যদি সমাধান না হয় তবে আগামীতে পরবর্তী সিন্ধান্ত গ্রহণ করা হবে।

Leave Your Comments