নীলফামারী জেলার ডোমার উপজেলা ভারতীয় গরুসহ ৩ চোরা কারবারীকে আটক করল পুলিশ,

Date: 2023-10-06
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন


বুলবুল আহমেদ - রংপুর।।  

নীলফামারীর ডোমারে ভারত থেকে অবৈধ পথে নিয়ে আসা চোরাই দুই গরুসহ তিন চোরা কারবারীকে আটক করছে নীলফামারীর ডোমার চিলাহাটির তদন্ত কেন্দ্রের পুলিশ।

আসামীরা হলো উপজেলার উত্তর গোমনাতী ইউনিয়নের মাস্টার পাড়া গ্রামের করিমুদ্দিনের ছেলে মোঃ মস্ত হোসেন (৫৯)ও কেতকীবাড়ী ইউনিয়নের দক্ষিণ কেতকীবাড়ী মৃত শহর উদ্দিনের ছেলে মোঃ সামছুল ইসলাম(৬০)ও একই ইউনিয়নের মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুল হান্নান (৪৫)।

বৃহস্পতিবার(৫ ই অক্টোবর) চিলাহাটি তদন্ত কেন্দ্রের সাব ইনেক্সপেক্টর খালেদ ফিরোজ (নয়ন)নিজে বাদীহয়ে আটক তিন জনসহ অজ্ঞাত নামা কয়েকজনের নামে একটি মামলা দায়ের করেন।

মামলা সুত্রে জানাযায় কয়েক জন ব্যক্তি চোরা চালানের মাধ্যমে ও অবৈধপথে ভারতীয় গরু বিক্রির উদ্দেশ্য নছিমনে পরিবহন করছে ভাউলাগঞ্জ হাটে। এমন খবর পাওয়া মাত্রই এসআই খালেদ ফিরোজ (নয়ন)এর নেতৃত্বে তার সংঙ্গীয় ফোর্সসহ ভোগডাবুড়ী চিলাহাটি বৌ বাজার গিয়ে একটি গরু বহনকারী নছিমন আটক করে। 

এসময় গরুবহন কারি নছিমনে থাকা তিন ব্যক্তি পালনোর চেস্টা করলে পুলিশ তাদের আটক করে।নছিমনে থাকা ৫ টি গরু উদ্ধার করে। গরুগুলো ৩ টি দেশীয় ও দুই টি ছিল ভারতীয় গরু। উদ্ধার হওয়া ভারতীয় গরু দুটির আনুমানিক বর্তমান বাজার মুল্য ৪৯ পঞ্চাশ হাজার টাকা।

ডোমার থানার তদন্ত অফিসার ইনচার্জ মাসুদ করিম বিষয়টি নিশ্চিত করে বলেন দুই গরুসহ তিন আটক ব্যক্তিকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Leave Your Comments