মুরাদনগরে গৃহবধূকে গলাকেটে হত্যা

Date: 2024-04-29
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন




কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার মুরাদনগরে শিল্পী আক্তার (২১) নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

গতকাল সোমবার (২৯ এপ্রিল) সকাল দশটার দিকে মুরাদনগর সদর ইউনিয়নের মধ্যনগর গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন গিয়াস উদ্দিনের ঘরে এ ঘটনা ঘটে।

স্বামী মো.গিয়াস উদ্দিন (২৮) ওই গ্রামের মালু মিয়ার ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক। নিহত শিল্পী আক্তার উপজেলার টনকি ইউনিয়নের রুক্কু মিয়ার মেয়ে।

এ ব্যাপারে মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ঝগড়ায় জড়ান তারা। এরপর ঘরের দরজা বন্ধ করে স্ত্রীর গলা  কেটে হত্যা করেন স্বামী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় শিল্পী আক্তারকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক স্বামী পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত।

নিহতের মা সুরাইয়া বেগম (৫৭) কান্না জড়িত কণ্ঠে বলেন, গত দশ মাস আগে পারিবারিক ভাবে গিয়াস উদ্দিনের সাথে আমার মেয়ে শিল্পীর বিয়ে হয় এবং সে চার মাসের গর্ভবতী। বিয়ের পর মেয়েকে প্রায় সময় বিভিন্ন অজুহাতে মারধর করতো গিয়াস।

 কিন্তু মূল বিষয় ছিল বাপের বাড়ি থেকে তাকে টাকা এনে দেওয়া। আমি যদি জানতাম এই ডাকাত আমার মেয়েকে গলা কেটে হত্যা করবে তাহলে আমার কলিজার টুকরাকে তার সংসারে  দিতাম না।

Leave Your Comments