জামালপুর সদর উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্র ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন পুলিশ সুপারের।

Date: 2024-05-08
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন


হাফিজুর রহমান 
জামালপুর জেলা প্রতিনিধিঃ


'৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪' উপলক্ষে জামালপুর সদর উপজেলা বিভিন্ন এলাকার ভোট কেন্দ্রসমূহের সার্বিক  আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা সরজমিনে পরিদর্শন করা হয়েছে। 

বুধবার (৮ মে) জামালপুর সদর উপজেলায় অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ কার্যক্রম ও সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সরজমিনে  পরিদর্শন করেন জামালপুরে জেলা প্রশাসক মোঃ শফিউর রহমান ও জামালপুর জেলার  পুলিশ সুপার  মোঃ কামরুজ্জামান বিপিএম । 

এসময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার, জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার, জামালপুর।

পরিদর্শনকালে পুলিশ সুপার  নির্বাচনী দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা ও কেন্দ্রে অবস্থানরত ভোটারদের সাথে কথা বলেন এবং নির্বিঘ্নে স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদানের জন্য উৎসাহিত করেন। 

পাশাপাশি সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় ভোটকেন্দ্রের দায়িত্বরত সকল অফিসার ও ফোর্সকে সর্বোচ্চ সতর্কতার সহিত পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান এবং ভোটকেন্দ্রসমূহরে আশেপাশের এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন।
 
পরিদর্শনকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),জামালপুর  মোঃ সোহরাব হোসেন সহ জামালপুর জেলা পুলিশ ও জেলা প্রশাসন এর উধ্বর্তন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave Your Comments