বাগমারী ভাঙা রাস্তা সংস্কার করে দিলেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ফজলুর রহমান

Date: 2024-05-23
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন



মোঃ মহাসিন, সাতক্ষীরা, প্রতিনিধি।।

কালিগঞ্জ উপজেলার ১১নং রতনপুর ইউনিয়নের বাগমারী গ্রামের নলিত বাবুর  মোড় হইতে সানুর বাড়ী পর্যন্ত রাস্তাটি বিভিন্ন জায়গায় ভেঙ্গে গিয়ে কাদা ও পুকুরের মত গর্তের সৃষ্টি হওয়ায় দীর্ঘ দিন ধরে যানবাহন ও জনগণের চলাচলে অনুপযোগী হয়ে পড়েছিল। বড় দূর্ঘটনার আংশকা থাকলেও চেয়ারম্যান ও জনপ্রতিনিধিদের টনক নড়েনি। সেই মূহুতে নিজ উদ্যোগে মানুষের ভোগান্তি কমাতে ভাঙ্গা রাস্তাটি সংস্কারের জন্য নিজ খরচে বালু ও ইট প্রদান করেন চেয়ারম্যান পদপ্রার্থী  মোঃ ফজলুর রহমান।

মোঃ ফজলুর রহমান এই প্রতিনিধিকে জানান ১১নং রতনপুর ইউনিয়নে নিজস্ব অর্থায়নে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান, করোনাকালীন সময়ে ত্রাণসামগ্রী বিতরণ, যুবকদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ, অন্যান্য জনসেবামূলক কাজে নিয়োজিত আছি।

তিনি কালিগঞ্জ উপজেলার বাগমারি গ্রামে মুসলিম রাজনৈতিক পরিবারে জন্মগ্রহন করেন। তার পিতা আলহাজ্ব জি.এম আব্দুল ওয়াহেদ। তিনি ১১নং রতনপুর ইউনিয়নে  একটানা দুই বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি ক্ষমতায় থাকা কালীন সময়ে বিভিন্ন ওয়ার্ডে / এলাকায় পাইপ লাইনের মাধ্যমে মানুষের দোড় গোড়ায় বিশুদ্ধ খাওয়ার পানি পোঁছে দেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি ১১নং রতনপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ওর্য়াড/পাড়া মহল্লায় উন্নয়ন নিয়ে কাজ করে যাচ্ছেন। এবং তিনিও নির্বাচনী প্রতিশ্রুতি হিসাবে সকলের দোড় গোড়ায় বিশুদ্ধ পানি পৌছে দেওয়ার অঙ্গিকার করেছেন।

Leave Your Comments