মিঠাপুকুরে র‌্যাবের অভিযানে মাদক সম্রাট গোলাম সহ গ্রেফতার-৩

Date: 2024-05-24
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

রতন বাবু স্টাফ রিপোর্টার।।

রংপুরের মিঠাপুকুরে র‌্যাবের অভিযানে কুখ্যাত মাদক সম্রাট গোলাম মাওলা সহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৩। এসময় তাদের কাছ থেকে ২৪৬ বোতল ফেনসিডিল এবং ১৮০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

রংপুর র‌্যাব ১৩, উপ-পরিচালক (মিডিয়া) -অধিনায়কের পক্ষে, মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার (২৪ মে) সকাল আনুমানিক ০৮.৪০ মিনিটে, রংপুর জেলার মিঠাপুকুর উপজেলাধীন ১৪ নং দূর্গাপুর ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডস্থ ধলারপাড়া গ্রামের মৃত-মহির উদ্দিন মন্ডলের পুত্র চিহ্নিত মাদক কারবারি গোলাম মাওলার বসত বাড়ীতে অভিযান চালিয়ে ২৪৬ বোতল ফেন্সিডিল এবং ১৮০০ পিস ইয়াবাসহ ০৩ (তিন) জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এসময় আরো জানানো হয়, গোলাম মাওলা, বহুদিন যাবত রংপুর সহ মিঠাপুকুরের বিভিন্ন অঞ্চলে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, রংপুর এর একটি চৌকস আভিযানিক দল মাদক ব্যবসায়ি গোলাম এবং তার সহযোগীকে সনাক্ত করতে সক্ষম হয়। এসময় গোলামের সহযোগী পীরগন্জ উপজেলার আলহাজ্ব আবু বক্কর মন্ডলের পুত্র হারুন-অর-রশিদ(৪৫) এবং মোঃ রিয়াদ মন্ডল (২১), পিতা-মোঃ সাজু মিয়া, সাং-ধলারপাড়া,থানা-মিঠাপুকুর-কে আটক করতে সক্ষম হয়। উক্ত মাদক ব্যবসায়ীকে রপুর জেলার মিঠাপুকুর থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীগণ স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ তারা রংপুর এবং পাশের জেলাগুলোতে অবৈধ মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য রংপুর জেলার মিঠাপুকুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave Your Comments