৭৬তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের মাঠ সমীক্ষা কার্যক্রমে প্রশিক্ষণার্থীদের সাথে জেলা পুলিশের মতবিনিময়।

Date: 2024-07-15
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন


হাফিজুর রহমান 
জামালপুর জেলা প্রতিনিধি:


সোমবার (১৫ জুলাই) পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র(বিপিএটিসি),সাভার ঢাকায় চলমান ৭৬তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের ১২ জন প্রশিক্ষাণার্থী কর্মকর্তাদের জেলা পুলিশ জামালপুরের কার্যক্রম সংক্রান্ত ব্রিফিং অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে সকলকে ফুলেল শুভেচ্ছা জানানো পর পরিচয় পর্ব শেষে নবীন প্রশিক্ষনার্থী কর্মকর্তাগণের সাথে মতবিনিময় সভায় প্রশিক্ষণকালীন কর্মসূচি বিষয়ে মূল্যবান দিক-নির্দেশনা প্রদান করেন এবং জামালপুর জেলা পুলিশের কার্যক্রম সম্পর্কে তাদের বিভিন্ন বিষয়ে বাস্তবমুখী ধারণা দেন ও ভিডিও চিত্র প্রদর্শন করেন।

মতবিনিময় সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলার  পুলিশ সুপার  মোঃ কামরুজ্জামান বিপিএম। 

মতবিনিময় সভায় জামালপুর জেলার ইতিহাস ও জামালপুর জেলা পুলিশের ইতিহাস সম্পর্কিত বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। জেলা পুলিশের সাংগঠনিক কাঠামো, ডিএসবি, ডিবি'র বিভিন্ন কার্যক্রম, থানার বিভিন্ন কার্যক্রম ও সেবা, পুলিশের ডিজিটাল সেবাসমূহ, জেলা পুলিশের ভবিষ্যৎ পরিকল্পনা ও জামালপুর জেলার দর্শনীয় স্থানগুলো সম্পর্কে ব্রিফ করেন এবং প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে কিছু দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

সর্বশেষ পুলিশ সুপার মহোদয় প্রশিক্ষণার্থীদের ভবিষ্যৎ কর্মজীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। এবং জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জামালপুর মোঃ মাসুদ আনোয়ার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত);মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), জামালপুর;সোহরাব হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জামালপুর সহ বিভিন্ন ক্যাডারের ১২ জন বুনিয়াদি প্রশিক্ষণার্থী কর্মকর্তাবৃন্দ।

Leave Your Comments