কৃষ্ণাদের টাকা চুরি : যা বলল বিমানবন্দর কর্তৃপক্ষ

Date: 2022-09-22
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

সাফের ট্রফি নিয়ে দেশে ফেরার পর বাংলাদেশ নারী ফুটবল দলের দুই সদস্য কৃষ্ণা রানি সরকার ও সামসুন্নাহার সিনিয়রের লাগেজ থেকে টাকা চুরির অভিযোগ উঠেছে। এই বিষয়ে বিবৃতি দিয়েছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কতৃপক্ষ।বিবৃতিতে বলা হয়েছে যে, তারা সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করেছেন। 

এতে দেখা যায়, বিমানবন্দরের ভেতরে সকল ব্যাগ অক্ষত অবস্থায় ফেরত দেওয়া হয়েছে। টাকা খোয়া যাওয়ার ঘটনা বিমানবন্দরের বাইরে হতে পারে বলে দাবি করেছেন তাঁরা।


কৃষ্ণাদের টাকা চুরির ঘটনায় বিমানবন্দর ও মতিঝিল থানায় পৃথক দুটি জিডি (সাধারণ ডায়রি) করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশ (বাফুফে)।এদিকে বাফুফে ঘোষণা দিয়েছে, চুরি হওয়া সেই টাকা না পাওয়া গেলে ফেডারেশনের পক্ষ থেকে সেই টাকা দেওয়া হবে কৃষ্ণাদের। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নারী ফুটবল উইংয়ের চেয়ারম্যান ও বাফুফের নির্বাহী কমিটির সদস্য মাহফুজা খানম কিরণ আজ বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন।কিরণ জানান, লাগেজে কৃষ্ণা রানীর ৯০০ ও সামসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলার ছিল। এ সময় তিনি বলেন, ‘ওরা বাচ্ছা মেয়ে। 

এটা ওদের কাছে অনেক বেশি টাকা। এই টাকাটা যদি না পাওয়া যায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে অবশ্যই আমরা উদ্যেগ নিব এটা ওদেরকে দেওয়ার জন্য। ’

Leave Your Comments