জুয়া খেলার অপরাধে ৩ ব্যক্তিকে গ্রেফতার পুলিশ।

Date: 2022-11-24
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন


বুলবুল আহমেদ - রংপুর ব্যুরো চীফ।

নীলফামারী জেলার ডোমার উপজেলার বামুনিয়া ইউনিয়নের কাচারী বাজারস্থ জনৈক ইব্রাহিম হোসেনের ধানের গোডাউন ঘরে টাকা দিয়ে জুয়া খেলার অপরাধে তিনজন ব্যক্তিকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ।
বুধবার ২৩ নভেম্বর রাত আনুমানিক দেড়টার সময় ডোমার থানার এসআই আনিসুর রহমান, এএসআই নির্মল চন্দ্র সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে কাচারী বাজারস্ত ইব্রাহিমের গোডাউনে অভিযান চালিয়ে জুয়া খেলার তাস ৫২টি এবং নগদ অর্থ ১ হাজার ৭শত ১০ টাকা সহ ৩ জনকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ।


গ্রেফতারকৃতরা হলেন বারবিশা বামুনিয়া এলাকার মৃত আঃ আজিজের ছেলে মানিক মিয়া (৪২), একই এলাকার মৃত ইছামুদ্দিনের ছেলে মোতালেব হোসেন (৩৫), এবং মৌজা বামুনিয়া এলাকার শফিউল ইসলামের ছেলে শহিদুল ইসলাম (৩৪)। এসময় ঘটনাস্থল থেকে আরও কয়েকজন পালিয়ে যায়।


এ ঘটনায় গ্রেফতারকৃত এবং পলাতক আসামী গনের বিরুদ্ধে ডোমার থানার এসআই আনিসুর রহমান বাদী হয়ে ১৮৬৭ সালের ধারা অনুযায়ী প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারায় নিয়মিত মামলা রুজু করেন। ডোমার থানার মামলা নং ০৯, তারিখ ২৩ নভেম্বর ২০২২ইং দায়ের করেন।

এ বিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদ উন-নবী বলেন, আসামীগনের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Leave Your Comments