কুমিল্লা বিভাগীয় সমাবেশে যেতে পারলেন না বিএনপি নেতা উত্তম কুমার

Date: 2022-11-28
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

নিজস্ব প্রতিনিধি: দাউদকান্দি উপজেলা বিএনপির সহ-সভাপতি ও কৃষক দলের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উত্তম কুমার তারন (৫৯) কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশে যোগ দেয়ার আগেই মারা গেলেন।
জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১২টায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে কুমিল্লা সিডি প্যাথ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কুমিল্লায় বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে এর আগে তিনি তার নিজ এলাকা দাউদকান্দির ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন এবং দাউদকান্দি থেকে সমাবেশ স্থল টাউন হলে আগত নেতাকর্মীদের সাথে দীর্ঘ সময় থাকার পর কোর্ট এলাকায় নিজ বাসায় গিয়ে হৃদরোগে আক্রান্ত হন। ফলে শনিবারের বিভাগীয় সমাবেশে তার আর যোগ দেয়া হলো না।
শনিবার সকাল দশটায় তাঁর সৎকার দাহ কাজ দাউদকান্দির নিজ গ্রাম আউটিয়া খোলা শ্মশানে সম্পন্ন হয়। সৎকার কাজে আগত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে তার ছেলে উৎস। মৃত্যু কালে তিনি মা, স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। উত্তম কুমার তারনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, তিনি এক বিবৃতিতে বলেছেন উত্তম কুমার তারন একজন খাঁটি দেশপ্রেমিক ও বিএনপি আদর্শের অকুতোভয় সৈনিক ছিলেন। তাঁর মৃত্যুতে দল একজন নিষ্ঠাবান ও সফল সংগঠককে হারালো। তাঁর আত্মার আশীর্বাদ কামনা করে পরিবার বর্গের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন তিনি। উল্লেখ্য, অ্যাডভোকেট উত্তম কুমার তারন পেশাগত কারনে কুমিল্লায় থাকতেন এবং দলীয় নেতাকর্মীদের সবসময় আইনি সহযোগিতার মাধ্যমে এক উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

Leave Your Comments