সাহাবাজ কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন কবির হোসেন খান।

Date: 2022-12-09
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১০ নং পূর্ব ফতেপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড ৮২ নং সাহাবাজ কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন গাজীপুর কাদির, আজিজ, লতিফ উচ্চ বিদ্যালয়ের,সিনিয়র সহকারী শিক্ষক মোহাম্মদ কবির হোসেন খান। 


০৯ ডিসেম্বর শুক্রবার বিকাল ৩ টায় বিদ্যালয়ের সভা কক্ষে এক আলোচনা সভায়, কমিটির নির্বাচিত সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে কবির হোসেন খান কে সভাপতি নির্বচিত করা হয়। 

সাহাবাজ কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোশারফ হোসেন মিয়াজির সভাপতিত্বে, প্রধান শিক্ষক জয়নাল আবেদিন এর পরিচালনায়, এ সময় উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি আব্দুল বাতেন মজুমদার, নাছির সরকার, 
ইউপি সদস্য সাইফুদ্দিন দুলাল, বিদ্যুৎসাহী সদস্য মানিক মজুমদার, সহ সভাপতি জাকির মীর, সদস্য , মনছুর আহামেদ, মাফুজা খাতুন, সুমি আক্তার সহ সকল সদস্যরা। 

  সাহাবাজ কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কবির হোসেন খান সভাপতি নির্বাচিত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছে অনেকে। তিনি অনেক সমাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। 

এ সময় নব নির্বাচিত সভাপতি বলেন, আমাকে সভাপতি হিসাবে নির্বাচিত করায় সাহাবাজ কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য , এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরো বলেন সামনের দিনগুলোতে শিক্ষার্থীদের পড়াশুনার মান বৃদ্ধি ও বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কমিটির সবাই কে নিয়ে কাজ করে যাবে। এ জন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি ।

Leave Your Comments