মতলব উত্তরে সোসাইটি ডেভেলপমেন্ট অর্গানাইজেশন সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে শীত বস্র বিতরন।

Date: 2022-12-23
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

আসুন ঐক্যবদ্ধ হই মানব কল্যানে এগিয়ে আসি এই স্লোগানকে সামনে রেখে চাঁদপুরের মতলব উত্তরে সোসাইটি ডেভেলপমেন্ট অর্গানাইজেশন সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে ২০০ শতাদিক শীত বস্র কম্বল বিতরন করা হয়েছে। 

২৩ ডিসেম্বর শুক্রবার সকাল ১০ ঘটিকার সময় নন্দলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বিতরন কার্যক্রম উদ্বোধন করেন ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার, ১৩ নং ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন সরকার মুকুল।  
১৩ নং ইসলামাবাদ ইউপি সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলী হোসেন ভূইয়ার সভাপতিত্বে সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক রিহান আহমেদ রিয়াদ এর পরিচালনায় 
আরো বক্তব্য রাখেন, ইউপি সদস্য ফয়েজ আহমেদ, 
ডাক্তার দেলোয়ার হোসেন প্রধান, সংগঠনের সদস্য রিহান আহম্মেদ রিয়াদ, জুম্মান হোসেন, সারা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক আমিরুল ইসলাম রাসেল, সুলতানাবাদ ব্লাড ডোনেশন গ্রুপের সদস্য খায়রুল হাসান সহ আরো অনেকে।
এ সময় সংগঠনের সদস্য বলেন, আমাদের সংগঠনটি একটি অরাজনৈতিক সংগঠন প্রতিষ্ঠাকাল থেকে এই সংগঠনটি গরিব অসহায় মানুষের সাহায্য সহযোগিতা করে আসছে।অসহায় ও মেধাবী ছাত্র ছাত্রী দের শিক্ষাউপকরন এতিম ছাত্রদেন পোশাক সহ সকল সামাজিক কাজে অংশ গ্রহনের মাধ্যমে প্রশংসা পেয়েছে। তার ধারাবাহিকতায় আজ আমাদের সংগঠনের পক্ষ থেকে গরীব অসহায় শীতার্ত মানুষের মাঝে শীত বস্র বিতরণ করলাম। আমাদের এই কাজ কে গতিশীল করতে সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানাই। 

এ সময় উপস্থিত ছিলেন, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল বাবু, আব্দুল কুদ্দুস বেপারি, ফারুক খন্দকার,ছামাদিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রঞ্জিত বাবু, সহ এলাকার গর্নমান্য ব্যক্তি বর্গ ও সংগঠনের সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। 
সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক সিরাজুল ইসলাম, এবং সংগঠনের সভাপতি রাজন মিয়া,তারা বলেন, গরিব অসহায় মানুষের পাশে সব সময় দারাতে পাড়ি এই জন্য সকলের কাছে দোয়া চাই।

Leave Your Comments