তানোরে পৌর আওয়ামী লীগের প্রস্তুত্তি সভা

Date: 2023-01-23
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন


সৈয়দ মাহমুদ শাওন (রাজশাহী) 

রাজশাহীতে প্রধানমন্ত্রীর আগমণ ঘিরে নতুন রুপে সেজেছে মহানগরী ও আশপাশের উপজেলা সদরসহ পুরো এলাকা। দীর্ঘ প্রায় ৫ বছর পর আগামী ২৯ জানুয়ারী রাজশাহী আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 প্রধানমন্ত্রীর আগমনকে সামনে রেখে রাজশাহী অঞ্চল  জুড়ে শুরু হয়েছে সাজ সাজ রব। তানোর উপজেলার প্রধান প্রধান সড়কে তোরণ নির্মাণ ও ব্যানার ফেষ্টুন দিয়ে বর্নিল সাজে সাজানো হয়েছে। এদিকে প্রধানমন্ত্রীর আগমণ সফল করার লক্ষে তানোর পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রস্তুত্তি সভা আয়োজন করা হয়েছে। 

জানা গেছে, ২৩ জানুয়ারী সোমবার তানোর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকারের সঞ্চালনায় এবং পৌর আওয়ামী লীগের সহসভাপতি আসলাম উদ্দিনের সভাপতিত্বে গোল্লাপাড়া বাজার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ প্রতিনিধি এবং উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। 

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খাঁন, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সম্পাদক আমির হোসেন আমিন, উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার ও সোনীয়া সরদার, কামারগাঁ ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বী ফরহাদ,বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাুর রহমান, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, চাঁন্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, তারন্দ ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কাশেম, প্রধান শিক্ষক জিল্লুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট,মমিনুল ইসলাম মমিন ও মিজানুর রহমান প্রমুখ। 

এবিষয়ে সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আগমণে রাজশাহীর  ইতিহাসে সব চাইতে সর্ববৃহত মানুষের উপস্থিতি ঘটানো হবে। তিনি বলেন, সাংসদ আলহাজ্ব 

ওমর ফারুক চৌধুরীর নেতৃত্বে তানোর-গোদাগাড়ী থেকে কমপক্ষে এক লাখ নেতা ও কর্মী-সমর্থক জনসভায় অংশগ্রহণ করবেন বলে তারা আশাবাদী। তিনি বলেন, সেই লক্ষেই তাদের প্রস্তুতি চলছে।

Leave Your Comments