পত্নীতলায় কয়েক মিনিটের ব্যবধানে সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-৪

Date: 2023-01-26
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন


সাহিদ হাসান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ 

নওগাঁর পত্নীতলায় পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত ও হাসপাতালে নেওয়ার পথে আরো একজনের মৃত্যু হয়। 

বৃহস্পতিবার বেলা ১১টা ৫০ মিনিটে, উপজেলার শিহাড়া বাজার (মোড়ে) ভীতর বাজার থেকে মোড় হয়ে সাপাহার উপজেলা অভিমুখে তীব্র গতিতে এসকে এফ ঔষুধ কোম্পানির একটি গাড়ি যাওয়ার পথে মোড়ের চৌরাস্তায় গতিবেগ ও ব্রেক নিয়ন্ত্রন করতে না পেরে হোটেলের পাশে এক দোকানে ঢুকে পড়ে।

এসময় হোটেলে ঢুকার মহূর্তে সুরত চৌকিদার (গ্রাম পুলিশ) ঘটনাস্থলেই নিহত হয়।নিহত গ্রাম পুলিশ উপজেলার পরাণপুর বাসীন্দা। একই সময় হোটেল- দোকানের পাশে দাঁড়িয়ে থাকা মোঃ গোলাম মোস্তফা (৬৫), ছমির উদ্দীন (৭৫) ও দোকানি আকবর হোসেন মারাত্নক জখম হয়,তৎক্ষনাৎ তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা সাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়।

অন্যদিকে বেলা সাড়ে ১২ টার দিকে  বেলঘরিয়ায় ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে হাসপাতালে চিকিৎসার জন্য আনার পথে মোঃ ফারুক নামে এক ব্যক্তি নিহত হয়,নিহত ফারুক  শ্যামপুর পত্নীতলা বাসীন্দা মৃত ঃ জসিম উদ্দীনের পুত্র ও আহত আব্দুল বারেক (৩৫) উপজেলার বাঁকরইল বাসীন্দা মৃত বাবলুর পুত্র। দুটি সড়ক  দূর্ঘটনায় নিহত-২ ও আহত ৪ জনই সাপাহার উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান থানার উপ পরিদর্শক এসআই বিজনের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।এসআই বিজনের সঙ্গে যোগাযোগ করে জানা যায়,লাশ উদ্ধার করে পত্নীতলা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

   নিহত  ও আহত ব্যক্তিদ্বয়ের পরিবার বাদী হলে লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ পাঠানো সহ ড্রাইভারের উপর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। অন্যথায় বাদী না হলে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। অন্যদিকে সাপাহার উপজেলা সাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তাওরাতুল আহমেদ বলেন, প্রথম সড়ক সড়ক দূর্ঘটনায় আহত তিন জনের অবস্থায় আশাঙ্কা জনক, তার মধ্যে গোলাম মোস্তফা ও আকবর হোসেন বেশি আশাঙ্কা জনক তবে তিন জনকেই উন্নতর চিকিৎসার জন্য রাজশাহীতে রেফার্ডের এ্যাডভাইস দেওয়া হয়েছে।

 আহত তিন জনই উপজেলার শিহাড়া ইউনিয়ন কাষ্টবই মৌজার বাসীন্দা। 
এসকেএফ ঔষুধ কোম্পানির ঐ গাড়ির নম্বর ঢাকা মেট্রো -ম ১১-৩৭১৮। গাড়িতে ডেলিভারি ম্যান আতাউর রহমান চাঁপাইনবাবগন্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাসীন্দা ও ড্রাইভার মোঃ আজাদ আলী রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলাধীন ফরহাদপুর বাসীন্দা।

Leave Your Comments