কুলাউড়ায় মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

Date: 2023-03-15
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন


কাওছার আহমদ, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

কুলাউড়ায় ‘মেয়র কাপ ফুটবল-২৩’ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। 

মঙ্গলবার (১৪ মার্চ) বিকালে কুলাউড়া পৌরসভার আয়োজনে আবদুল বারী চৌধুরী স্পোর্টস একাডেমির পৃষ্ঠপোষকতায় কুলাউড়া এনসি স্কুল মাঠে উৎসবমুখর পরিবেশে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে ও ক্রীড়া সংগঠক এহসান আহমদ টিপুর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যুব সমাজকে সুপথে পরিচালনায় খেলাধুলা ও শিক্ষার বিকল্প নেই। তাদের জন্য খেলাধুলা ও শিক্ষার সুব্যবস্থা তৈরি করে দিতে না পারলে জাতির ভবিষ্যৎ অন্ধকার হয়ে যাবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু ও কাউন্সিলর কায়ছার আরিফ।

বিশেষ অতিথি হিসেবে আরও ছিলেন, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ, কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাও. ফজলুল হক খান সাহেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, জেলা পরিষদ সদস্য বদরুল আলম সিদ্দিকি নানু, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, কুলাউড়া ক্রীড়া সংস্থার সাবেক সম্পাদক এনামুল ইসলাম, উপজেলা স্কাউটের সাবেক সম্পাদক মো. ফয়জুর রহমান ছুরুক, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক কাবুল পাল, কুলাউড়া সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক কাউন্সিলর সাইফুর রশীদ সুমন ও সদস্য সচিব কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল প্রমুখ।

উদ্বোধনী খেলায় হোসেনপুর ফ্রেন্ডস ক্লাব কাদিপুর ২-১ গোলে ভূকশিমইল ফুটবল একাদশকে পরাজিত করে বিজয়ী হয়।

Leave Your Comments