জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন।

Date: 2023-03-17
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন



মোঃ রতন বাবু মিঠাপুকুর (রংপুর) ।। 

 ১৭ মার্চ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  জন্মদিন ও জাতীয় শিশু দিবস। রংপুরের মিঠাপুকুর উপজেলার ১০ নং বালুয়া মাসিমপুর ইউনিয়নে বুজরুক সন্তোষপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের আয়োজনে মহা পবিত্র  কুরআন মাজিদ থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয় । পরে বিদ্যালয়ের  ছাত্র/ ছাত্রী, শিক্ষক ও আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে কেক কেটে ও অন্যান্য আনুষ্ঠানিকতার আয়োজনে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মহিদুর রহমান। 
অনুষ্ঠান উদযাপন উপলক্ষে বিদ্যালয়ের ছাত্র /ছাত্রীরা দেশাত্মবোধক গান, কবিতা আবৃত্তি, জাতীয় পতাকা উত্তলন,র্্যালি ও আলোচনার মাধ্যমে জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের ইতিহাস তুলে ধরেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মহিদুর রহমান। 

এছাড়াও পৃথকভাবে দিবস টি উদযাপন করেছেন ১০ নং বালুয়া মাসিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব শাহাজান ও পরিষদের সচিব জনাব বেলাল হোসেন রুবেল। এসময় উপস্থিত ছিলেন সকল ইউপি সদস্য, মহিলা ইউপি সদস্য, ও গ্রাম পুলিশ। চেয়ারম্যান মহোদয় নিজেই দোয়া ও মোনাজাত করে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে সকলের মাঝে খাবারের জন্য বিস্কুট বিতরণ করেন। 

Leave Your Comments