কুলাউড়ায় ‘আসক’র নতুন কমিটি গঠন

Date: 2023-04-01
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন



কাওছার আমদ, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলার কুলাউড়ায় আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের (আসক) নতুন কমিটি গঠন করা হয়েছে।
 
বুধবার (২৯ মার্চ) সংগঠনের নির্বাহী পরিচালক নাজমুন নাহার স্বাক্ষরিত একটি পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়।
 
কমিটিতে আইনজীবি অ্যাডভোকেট এ.টি.এম মান্নানকে সভাপতি ও জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম মছব্বির আলীকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

শুক্রবার (৩১ মার্চ) বিকেলে সংগঠনের সিলেট বিভাগীয় কমিটির সহ-সভাপতি এম আতিকুর রহমান আখই অনুমোদিত নতুন কমিটির কপি সভাপতি ও সম্পাদকের কাছে হস্তান্তর করেন।
 
কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি আবদুল জলিল জামাল, আজিজুল ইসলাম, মাহমুদুর রহমান কবির, ডা. হেমন্ত পাল, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহফুজ শাকিল, এইচডি রুবেল, আবদুল কুদ্দুস, খদকার অজিউর রহমান আসাদ, কাজী মখলিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাও. বদরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ, মহি উদ্দিন রিপন, আশরাফুল আলম কামরান, অর্থ সম্পাদক কাওছার আহমদ বাবলু, আইন বিষয়ক সম্পাদক মো. জীবন রহমান, প্রচার সম্পাদক ইউসুফ আহমদ ইমন, সহ-প্রচার সম্পাদক সাইফুল সিদ্দিকী, ক্রীড়া সম্পাদক রবিউল আউয়াল মিন্টু, দপ্তর সম্পাদক তফজ্জুল ইসলাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আশিকুল ইসলাম বাবু, সমাজসেবা সম্পাদক ইকবাল হাসন সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক আহমদ আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক এস আর অনি চৌধুরী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. এবাদুর রহমান, মানবাধিকার বিষয়ক সম্পাদক মোর্শেদ আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ধীরেন্দ্র মোহন দাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম, সহ-বন ও পরিবেশ সম্পাদক মোতাহার আলম চৌধুরী রাজু, সাংস্কৃতিক সম্পাদক আজিজুল ইসলাম সুলেমান, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ফারজানা রহমান, সহ-মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক সাদিয়া জাহান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সাইদুর রহমান।
 
এ ছাড়া কমিটির সদস্যরা হলেন- আতিকুর রহমান আখই, জুনেদ আহমদ, নাজমুল বারী সোহেল, জহিরুল ইসলাম, শাহ সুমন, আবদুর রহমান কাশেম, আবদুল মজিদ রাশেদ, আব্দুস সামাদ, সাইদুল ইসলাম, সাব্বির আহমদ, হাবিবুর রহমান হোসাইন।

Leave Your Comments