কুলাউড়ায় ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত

Date: 2023-04-01
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন



কাওছার আহমদ, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলার কুলাউড়ায় ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) ইসলামী ব্যাংক কুলাউড়া শাখার উদ্যোগে ব্যাংক ভবনে শাখার অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মুহাম্মদ আনসার উদ্দীন সিডিসিএসের সভাপতিত্বে ও সিনিয়র অফিসার বিনিয়োগ ইনচার্জ মো. আবদুল মুহিতের পচিালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

প্রধান অথিতির বক্তব্যে তিনি বলেন, পবিত্র মাহে রমজান আমাদের শুধরানোর সুযোগ দিয়েছে। আমরা যেন সেই সুযোগ নিয়ে পরিপূর্ণ মুসলমান হিসাবে দুনিয়া থেকে বিদায় নিয়ে যেতে পারি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার।

‘সর্বজনীন কল্যাণে ইসলামী ব্যাংকিং’ শীর্ষক আলোচকের আলোচনা করেন, মৌলভীবাজার জেলা জাতীয় ইমাম সমিতির সভাপতি শেখ মুহাম্মদ আবদুল হক এবং ‘স্বাস্থ্য ও মাহে রমজান’ শীর্ষক আলোচকের আলোচনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. জাকির হোসাইন।

স্বাগত বক্তব্য রাখেন, ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল ও ম্যানেজার অপারেশন নূর মোহাম্মদ কায়কোবাদ।

বক্তারা ‘সর্বজনীন কল্যাণে ইসলামী ব্যাংকিং’ এর উপর গুরুত্বারোপ করে বলেন, রোজা সমাজের সকল অনাচার দূর করে একটি সুন্দর জীবন ব্যবস্থা গঠনে ভূমিকা পালন করে। এ ছাড়া বক্তারা ইসলামী ব্যাংকের সেবামূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে বলেন, ইসলামী ব্যাংক জনহিতকর কার্যক্রমের মাধ্যমে গ্রাহকদের মধ্যে অন্যতম ব্যাংক হিসাবে প্রতিষ্ঠা লাভ করতে সক্ষম হয়েছে।

ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন যুক্তরাষ্ট্র প্রবাসী মিশিগান উলামা সংগঠনের সাধারণ সম্পাদক বিশিষ্ট মুহাদ্দিস মাওলানা আব্দুস সালাম।

ইফতার মাহফিলে শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

Leave Your Comments