লন্ডনে কুমিল্লা স্পোর্টিং ক্লাবের জার্সি উন্মোচন করেন এমপি বাহার

Date: 2023-07-13
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন



তাপস চন্দ্র সরকার,  কুমিল্লা প্রতিনিধি।। 
যুক্তরাজ্যের লন্ডনে প্রবাসীদের ক্রীড়া সংগঠন কুমিল্লা স্পোর্টিং ক্লাবের জার্সি উন্মোচন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। মঙ্গলবার লন্ডনের ক্যানারী ওয়ার্ফের একটি হোটেলে কুমিল্লা স্পোর্টিং ক্লাবের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে। যুক্তরাজ্যের কুমিল্লার প্রবাসী খেলোয়াড়দের বিভিন্ন দিক নিয়ে কাজ করবে কুমিল্লা স্পোর্টিং ক্লাবের।

প্রবাসী তরুন-তরুনীদের খেলাধুলার সুযোগ করে দিতে খেলোয়াড়দের সকল প্রকার সহযোগিতা করবে কুমিল্লা স্পোটিং ক্লাব। প্রবাসে বেড়ে ওঠা তরুন প্রজন্মের মধ্যে ফুটবল, ক্রিকেট, ব্যাডমিন্টন, সাঁতারসহ বিভিন্ন খেলাধুলার প্রশিক্ষণের ব্যবস্থা করবে কুমিল্লা স্পোর্টিং ক্লাব।  

জার্সি উন্মোচন অনুষ্ঠানে লন্ডনে বসবাসরত কুমিল্লাবাসীকে কুমিল্লা স্পোর্টিং ক্লাবকে সহযোগীতা করার আহবান জানিয়েছেন আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি। তিনি ব্রিটেনে এই ক্লাবটি তাদের কার্যক্রমের মাধ্যমে কুমিল্লাকে নতুন ভাবে ক্রীড়াঙ্গনে তুলে ধরতে পারবে ।

প্রতিবারের ন্যায় এই বছরও লন্ডনে অনুষ্টিতব্য ডিস্ট্রিক্ট ক্লাব টুর্নামেন্ট সহ বিলেতের বিভিন্ন টুর্নামেন্টে ক্লাবটি অংশ নেওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন ক্লাবের কর্মকর্তা বৃন্দ।

এছাড়া ক্লাবটির পক্ষ থেকে জানান, ব্র্রিটেনে কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলা গুলোকে নিয়ে টুর্নামেন্টে চালু করার পরিকল্পনা রয়েছে । সেই সাথে , বছর জুড়ে প্রবাসীদের জন্য পুনর্মিলন, সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনেরও উদ্যোগ নেওয়া হবে।

পরিশেষে বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি ক্লাবের জার্সি এবং লোগো অতিথিদের মধ্যে তুলে ধরেন। এসময় ক্লাবের উদ্যোক্তা ও পরিচালনা পর্ষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শাহজাহান কবির , খালেদুল ইসলাম খালেদ, সাফি, রাজীব হাসান, শৈশব আহমেদ, মিলন শাহাদাত সহ অন্যান্যরা ।

Leave Your Comments