মিঠাপুকুরে জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা-২০২৩ উদ্বোধন

Date: 2023-09-18
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

মোঃ রতন বাবু স্টাফ রিপোর্টার।। 

"সেবা ও উন্নতির দক্ষ রুপকার,উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার" এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরের মিঠাপুকুর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা ২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে। জনসচেতনতা তৈরি এবং স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর সঙ্গে জনগণের সম্পৃক্ততা বাড়াতেই দিবসটি উদযাপনের সিদ্ধান্ত নিয়েছে সরকার।

রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকাল ৪.৩০ ঘটিকার দিকে মিঠাপুকুর  উপজেলা পরিষদ চত্বরে এ মেলার উদ্বোধন করা হয়। ১৭ টি ইউনিয়ন পরিষদের ১৭ টি স্টলসহ সর্বমোট ২১ টি স্টলের সমন্বয়ে এ মেলার উদ্বোধন করা হয় মিঠাপুকুর উপজেলা প্রকৌশলী জনাব মোঃ আখতারুজ্জামানের স্বাগত বক্তব্যের মাধ্যমে।

মিঠাপুকুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রকিবুল হাসানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন মাননীয় জাতীয় সংসদ সদস্য -২৩ রংপুর-৫(মিঠাপুকুর) ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জনাব এইচ এন আশিকুর রহমান। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিঠাপুকুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মোঃ জাকির হোসেন সরকার,মিঠাপুকুর থানা পুলিশের অফিসার ইনচার্জ জনাব মোঃ মোস্তাফিজার রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নিরঞ্জন মহন্ত,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ শামীমা আক্তার জেসমিন,বাংলাদেশ আওয়ামীলীগের উপজেলা শাখার সভাপতি জনাব মোঃ মোজাম্মেল হক মিন্টু মিয়া।

Leave Your Comments