হরিপুরে জাতীয় উৎপাদনশীলতা দিবস-২০২৩ পালিত

Date: 2023-10-03
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন



গোলাম রব্বানী, 
হরিপুর( ঠাকুরগাঁও) প্রতিনিধি।। 

০২/১০/২০২৩ ইং রোজঃ সোমবার সকাল ১১:০০ ঘটিকায় ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায়  জাতীয় উৎপাদনশীলতা  উপলক্ষে র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এসময়  উপস্থিত ছিলেন হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো,আরিফুজ্জামান,হরিপুর উপজেলা  আওয়ামীলীগের সহ-সভাপতি  বীর মুক্তিযোদ্ধা নগেন কুমার পাল,  কৃষি কর্মকর্তা মো,রুবেল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো,রায়হানুল হক মিঞা,  মো, মনোয়ারুল ইসলাম রিপন যুগ্ম সাধারণ সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ হরিপুর উপজেলা শাখা, মো,রফিকুল ইসলাম  চেয়ারম্যান ৫নং হরিপুর  ইউনিয়ন পরিষদ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও কৃষি অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ। 

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো, আরিফুজ্জামান বলেন,  উৎপাদন বাড়ানোর  জন্য আধুনিক প্রযুক্তি, উন্নত বীজ,  সরকার কৃষকদের সহায়তা দিচ্ছে। কোথাও যেন এক ইঞ্চি জমি পতিত না থাকে।দেশে উৎপাদন বাড়ানোর আধুনিক প্রযুক্তি ব্যবহার যোগ্য  করে কৃষক প্রশিক্ষণেরও ব্যবস্থা করা হচ্ছে, এজন্য  সকলকে এগিয়ে আসতে  হবে।

 স্মার্ট জাতি গঠনে যোগ্য কৃষক হিসেবে গড়ে তোলার জন্য এখন থেকে কাজ করতে হবে। কৃষি ক্ষেত্রে নারীদেরকেও অগ্রাধিকার দিতে হবে।

Leave Your Comments