মানবতাবাদী আল মামুন সরকারের লাশ দাফন সম্পন্ন

Date: 2023-10-03
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন


মোঃ খোকন মিয়া 
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ


জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের রাষ্ট্রী মর্যাদায় জানাযা শেষে শেরপুর  আঃ আওয়াল খান পারিবারিক কবরস্থানে ওনার মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে।

সোমবার(২ অক্টোবর) সকাল ৯ টার দিকে পৌরশহরের অবস্থিত মুন্সেফ পাড়া বাগান বাড়িস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বাদ আসর জেলা ঈদগা মাঠে জানাযা দাফন সম্পন্ন করা হয়।

জননেতা আল মামুন সরকারে জানাযায় উপস্থিত থেকে  আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, ব্রাহ্মণবাড়িয়া ৬ টি আসনের মন্ত্রী ও এমপি, জেলা প্রশাসন, জাতীয় পার্টি, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ফুলেল শ্রদ্ধা জানিয়ে বিদায় জানান। এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম জনাব আল মামুন সরকারের মৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রেরিত শোক বার্তা পাঠ করে শোনান। 

উল্লেখ্য, তিনি মানব সমাজের বিশেষ অবদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২১ সালে মানবকল্যাণ পুরস্কার ২০২১ ভুষিত হন। তিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালন করছিলেন।

Leave Your Comments