নালিতাবাড়ীতে ৪৮ বোতল ভারতীয় মদসহ দুই যুবক আটক।

Date: 2023-10-04
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন


প্রতিনিধি,নালিতাবাড়ী,শেরপুরঃ

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পৌরশহরের কাচারি পড়া  এলাকা থেকে ৪৮ বোতল ভারতীয় মদসহ শান্তি চন্দ্র মন্ডল এর ছেলে সাগর চন্দ্র মন্ডল(২০) রতন সূত্রধর এর ছেলে,রাতুল সূত্রধর (১৯)কে আটক করেছে পুলিশ, তারা উভয় কাচারীপাড়ার বাসিন্দা,তাদের কাছ থেকে পাঁচ বোতল ভারতীয় Royel Stag এবং তাদের দেওয়া তথ্যমতে পলাতক মাদক কারবারি মৃত মৃতুঞ্জয় এর ছেলে ভজন(২৮) নালিতাবাড়ী কাচারীপাড়া এর বসতবাড়ির গোয়ালঘরের মাটির নীচ হইতে আরও ৪৩ বোতল একই ব্রান্ডের মদ উদ্ধার করে পুলিশ। সে উপজেলার  শেহরাতলী, মরা খালি এলাকার স্থায়ী বাসিন্দা। 

মঙ্গলবার (৩ অক্টোবর ) দিবাগত রাত পনে দশটার  দিকে  নালিতাবাড়ী পৌর শহরের কাচারীপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার  রাতে  কাচারীপাড়া এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়,আটক দুই মাদক কারবারি কে জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমতে পলাতক মাদক কারবারি ভজন(২৮) এর কাচারীপাড়ার এর বসতবাড়ির গোয়ালঘরের মাটির নীচ হইতে  ৪৩ বোতল একই ব্রান্ডের মদ উদ্ধার করা সম্ভব হলেও মাদককারবারী ভজনকে আটক করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ ইমদাদুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান করে ৪৮ বোতল ভারতীয় মদসহ দুজনকে আটক করা হয়েছে,একজন পলাতক রয়েছে,তাদের প্রত্যেকের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলেও ওসি জানান।

Leave Your Comments