দেওয়ানগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

Date: 2024-03-26
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন



মোঃ আজাদ হোসেন 
দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধি।। 

জামালপুরের দেওয়ানগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুরু হয়।

পরে শহীদ মিনারে উপজেলা প্রশাসন, পরিষদ, বিভিন্ন রাজনৈতিক দল ও তার সহযোগী সংগঠন, সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সামাজিক, সাংস্কৃতিক সামাজিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ভবনে জাতীয় পতাকা উত্তোলন। সকাল ৯ টায় স্থানীয় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন শেষে একই মাঠে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পরে বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়, সংবর্ধনা, সম্মাননা প্রদর্শন, মুক্তিযোদ্ধা ও উপজেলা পরিষদের প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জাহিদ হাসান প্রিন্সের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  স্থানীয় সংসদ সদস্য জনাব নূর মোহাম্মদ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা চেয়ারম্যান সোলাইমান হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান দেওয়ান মো. ইমরান, সহকারী কমিশনার ভূমি আশরাফ আলী, পৌর মেয়র শেখ নুরুন্নবী অপু,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন্দ, জেলা পরিষদের সদস্য হারুনুর রশিদ হারুন, মুক্তিযোদ্ধা কমান্ডার তারিকুল ইসলাম, দেওয়ানগঞ্জ সার্কেল অফিসার সুমন কান্তি চৌধুর, দেওয়ানগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস প্রমুখ সহ দেওয়ানগঞ্জের সাংবাদিক বৃন্দ।

Leave Your Comments