কালিয়াকৈরে সাব-রেজিষ্টার অফিসে চুরি

Date: 2022-09-22
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

পুনম শাহরীয়ার ঋতু,গাজীপুর:
গাজীপুরের কালিয়াকৈর উপজেলা সাব-রেজিষ্টার অফিসে গত২১ সেপ্টেম্বর দিবাগত রাতে দূর্ধষ্য চুরির ঘটনা ঘটেছে। এ ব্যপারে সাব-রেজিষ্টারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। কালিয়াকৈর থানার সাব -ইন্সপেক্টর আশিকুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ঘটনাস্হলে গিয়ে দেখা যায়, সাব-রেজিষ্টার অফিসের পিছনের দিকের টয়লেটের গ্রীলের নাট-বল্টু কেটে চুর ভিতরে প্রবেশ করে।চুরেরা একে একে পাঁচটি আলমারির তালা ভেঙ্গে তছনছ করে, সেই সাথে অফিসের সব গুলো টেবিলের ড্রয়ার খুলে কাগজপত্র তছনছ করে রেখে যায়। 
রাব- রেজিষ্টার আমীর হামজা জানান, গতকাল বুধবার অফিস শেষ করে চলে যান। আজ বৃহস্পতিবার অফিস সহকারী হুমায়ূন কবীর তাকে এ চুরির ঘটনা অবহিত করেন। সাথে সাথে তিনি অফিসে আসেন এবং ঘটনা প্রত্যক্ষ করেন। 
কোন টাকা পয়সা বা জরুরী কোন দলিল পত্র চুরি হয়েছে কি না? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, "অফিসে কোন টাকা পয়সা রেখে যাওয়া হয়না। বতর্মানে সব লেনদেন ব্যাংকের মাধ্যমে হয় সুতরাং কোন টাকা চুরি হয়নি। এছাড়া কোন দলিল পত্র চুরি হয়েছে কি না এমন কিছু এখনও প্রতীয়মান হয়নি"। 
কোন নৈশপ্রহরী আছে কি না?এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, পাশের এসিল্যান্ড অফিসে নৈশপ্রহরী থাকলেও আমার অফিসে কোন নৈশপ্রহরী নেই'।
নাম প্রকাশ না করার শর্তে এক নকল নবীশ বলেন, চতুরপাশে বাউন্ডারি, সাথেই এসি ল্যান্ড অফিসে নৈশপ্রহরী আছে,তাছাড়া উপজেলার আনসার বাহিনী আছে তার পরও এমন দু:সাহসিক চুরি হলো !? কালিয়িকৈর থানার অফিসার ইন্চার্জ আকবর আলী খান জানান, চুরির বিষয়ে থানায় জি ডি করা হয়েছে, তদন্ত পূর্বক ব্যবস্হা গ্রহন করা হবে।

Leave Your Comments