কুলাউড়ায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের প্রশিক্ষণ

Date: 2022-09-22
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

কাওছার আহমদ (কুলাউড়া, মৌলভীবাজার) প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়ায় চতুর্থ ধাপে শুরু হওয়া বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম সম্পন্ন করার লক্ষে তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের সমন্বয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ সেপ্টেম্বর) উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় হলরুমে দিনব্যাপী এ কর্মশালার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাচন অফিসার ও রেজিস্ট্রেশন অফিসার মোহাম্মদ আহসান ইকবালের পরিচালনায় কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদরের নির্বাচন অফিসার মোহাম্মদ এমদাদুল হক, রাজনগরের নির্বাচন অফিসার মোহাম্মদ এমদাদুল হক, জুড়ীর নির্বাচন অফিসার মোহাম্মদ হাফিজুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা।

উপজেলা নির্বাচন অফিসার ও রেজিস্ট্রেশন অফিসার মোহাম্মদ আহসান ইকবাল জানান, আগামী ২৪ সেপ্টেম্বর থেকে কুলাউড়া উপজেলার ১৩ ইউনিয়ন ও ১ পৌরসভা এলাকায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু হবে, যা আগামী ১৬ অক্টোবর পর্যন্ত চলবে। এ সময় তথ্য সংগ্রহকারীরা বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ এর তথ্য সংগ্রহ করবেন। তথ্য সংগ্রহকারীদের সুষ্ঠু তথ্য দিয়ে তাদেরকে সহযোগিতা করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

Leave Your Comments