কমরেড মণি সিংহ মেলায় প্রশাসনিক সহযোগিতার আশ্বাস দিলেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার

Date: 2022-11-06
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

মো:নুর আলম,দূর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি//

আগামী ৩১ ডিসেম্বর ২০২২ থেকে ৬ জানুয়ারী ২০২৩ (৭ দিন) কমরেড মণি সিংহ মেলা অনুষ্ঠিত হবে। এরই প্রেক্ষিতে রোববার নেত্রকোণা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশ ও নেত্রকোনা জেলার পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদকে অনুষ্ঠানিকভাবে চিঠির মাধ্যমে অবহিত করেন মেলা উদযাপন কমিটির একটি প্রতিনিধি দল। 

এসময় মেলা উদযাপন কমিটি পক্ষ থেকে উপস্থিত ছিলেন, কমরেড মণি সিংহ মেলা উদযাপন কমিটির অন্যতম সদস্য কমরেড ডা. দিবালোক সিংহ, 
অন্যতম সদস্য, সিপিবি জেলা কমিটির বিপ্লবী সাধারণ সম্পাদক কমরেড মোশতাক আহমেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব আব্দুল্লাহ হক, জাসদ কেন্দ্রীয় সদস্য ও মেলা কমিটির অন্যতম সদস্য বাবু অজয় সাহা, সিপিবি দুর্গাপুর উপজেলা কমিটির সভাপতি, মেলা কমিটির সদস্য কমরেড আলকাছ উদ্দিন মীর, মেলা কমিটির সদস্য শামছুল আলম খান, নজরুল ইসলাম, মোরশেদ আলম, মিলন সরকার, দিলীপ কুমার ঘোষ, অবনী কান্ত হাজং, ছগির মাহমুদ সহ একটি প্রতিনিধি দল উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার উক্ত মেলা সফল করতে প্রশাসনিক সহযোগিতা করবেন বলে মেলা কমিটিকে আশ্বস্ত করেন এবং মেলায় উপস্থিত থাকবেন বলে সম্মতি জ্ঞাপন করেন। 

মতবিনিময় শেষে কমরেড ডা. দিবালোক সিংহ জেলা প্রশাসকের হাতে কমরেড মণি সিংহের নিজের লেখা "জীবন সংগ্রাম বই উপহার দেন এবং কবি আব্দুল্লাহ হক তার নিজের লেখা বই উপহার দেন।

Leave Your Comments