বাংলাদেশ চার্টার্ড এ্যাকাউন্ট্যান্সী ছাত্র পরিষদ নির্বাচনে জয়ী আজাদ - হেদায়েত প্যানেল

Date: 2023-03-04
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

স্টাফ রিপোর্টার// বাংলাদেশ চার্টার্ড এ্যাকাউন্ট্যান্সী ছাত্র পরিষদ নির্বাচন প্রক্রিয়া ও খুঁটিনাটি,বাংলাদেশ চার্টার্ড এ্যাকাউন্ট্যান্সী ছাত্র পরিষদ একটি অরাজনৈতিক ছাত্রকল্যাণ সংগঠন। যার শুরু হয়েছিল ১৯৭৩ সা‌লের পি. ও নং ০২ এর মাধ্য‌মে। হা‌টি হা‌টি পা পা করে সংগঠনটি আজ একটি পরিপূর্ণ  শক্তিশালি ছাত্রকল্যাণে নিবেদিত সংগঠন হিসাবে ইতিপূর্বেই পরিচিতি লাভ করেছে। সকল ধরনের ছাত্র আন্দোলনের মধ্য দিয়ে আজ সংগঠনটি সকল চার্টার্ড এ্যাকাউন্ট্যান্সী পড়ুয়া ভাই-বোনদের প্রাণের সংগঠন হিসাবে সুপ্রতিষ্ঠিত। সংগঠনটি তার গঠনমালা অনুযায়ী প্রতি দুই বছর অন্তর একটি সুষ্ঠ নির্বাচন প্রক্রিয়ার মধ্য দিয়ে পরিচালনা কমিটি গঠন করে আসছে। যেখানে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ১৩ টি সেক্রেটেরিয়াল ও ০৮ টি নির্বাহী সদস্য পদ ধারা গঠিত।

এরই ধারাবাহিকতায় অনুষ্ঠিত হলো ২০২৩-২০২৫  নির্বাচন। উক্ত নির্বাচনে আজাদ-হেদায়েত প্যানেল নির্বাচনে অংশগ্রহণ করে।আজাদ - হেদায়েত প্যানেল ছাড়া অন্য কোন প্যানেল নির্বাচনে অংশগ্রহণ না করায় নির্বাচন কমিশনার আজাদ-হেদায়েত প্যানেল'কে বিজয়ী ঘোষনা করে। 

বাংলাদেশ চার্টার্ড এ্যাকাউন্ট্যান্সী ছাত্র পরিষদ নির্বাচনে সভাপতি মোঃ রেজাউল আজাদ, সাধারণ সম্পাদক মোঃ হেদায়েতুল ইসলাম।এছাড়াও প্যানেলে নবনির্বাচিত সদস্য হলেন,ছাত্র কল্যাণ সম্পাদক মোঃ রাজিবুল আলম।

সহসভাপতি মোহাম্মদ জালাল উদ্দিন ভূঁইয়া, আব্দুর রহমান ও রাশিদুল ইসলাম মোল্লা। যুগ্ন সচিব মোহাম্মদ শামসুজ্জামান আক্তার ও আজাদ হোসাইন।

নবনির্বাচিত অন্য সদস্যরা হলেন আবুল কালাম আজাদ,মোহাম্মদ হাসিদুল ইসলাম ইমরান,প্রসেনজিৎ কুমার হালদার,মোঃ আহসান হাবীব কিরণ,নয়ন শাহ্,মোঃ নূর হাসান,প্রসেনজিৎ শাহ্, মোঃ সাইফুল ইসলাম,মোঃ সিফাতুর রহমান,মোঃ আশরাফুল ইসলাম,মোঃ আবু রায়হান,মোঃ সাদেকুর জামান সাদেক ও নাসির উদ্দিন।
 
ছাত্র কল্যাণ সম্পাদক মোঃ রাজিবুল আলম বলেন সকল সাধারণ ছাত্রছাত্রীদের ভালবাসা, দোয়া,আস্থা ও ভালবাসার প্যানেল আজাদ-হেদায়েত প্যানেল বাংলাদেশ চার্টার্ড এ্যাকাউন্ট্যান্সী ছাত্র পরিষদ (২০২৩-২০২৫) সংগঠনের কর্যক্রমকে গতিশীল করে সামনের দিকে এগিয়ে যাবে। 

Leave Your Comments