মোহনপুর ব্লাড ডোনেশন গ্রুপের 'ইফতারের খুশি' আয়োজন

Date: 2023-04-01
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

সানি ইসলাম //রমজান মাস রহমতের,বরকতের, সংযমের মাস! রমজান মাসে রোজাদার ব্যক্তিকে ইফতার করালে একটা কবুল রোজার সওয়াব পাওয়া যায়। যারা স্বচ্ছল রয়েছে তারা সবাই রমজানে তৃপ্তি ভরে ইফতার করতে পারে। কিন্তু আশে-পাশে অনেক রোজাদার রয়েছে, যারা অর্থের অভাবে ভাল ইফতার খেতে পারে না।আমাদের আশেপাশে  অসংখ্য রোজাদার গরিব,অসহায়,দরিদ্র মানুষ রয়েছে যারা ভালোমতো ইফতার করতে পারে। 

মোহনপুর ব্লাড ডোনেশন গ্রুপ এর এবারের আয়োজনের মাধ্যমে আমরা দুঃস্থ-গরীব অসহায় মানুষদের মাঝে ২০ দিনের ইফতার সামগ্রী  বিতরণ করা হয়েছে।আমাদের উদ্দেশ্য ছিল তাদেরকে ইফতার দেওয়ার মাধ্যমে তাদের মুখে একটু হলেও হাসি ফুটানো। রমজানের ইফতারের খুশি ভাগ করে নেয়ার আনন্দ! আলহামদুলিল্লাহ  আমরা মনে হয় তা পরেছি।

সংগঠনটির প্রতিষ্ঠাতা মোঃ হাফিজ বলেন আমাদের আগের ইভেন্ট গুলোর মত  এই ইভেন্ট ও আল্লাহর রহমতে, আপনাদের দোয়ায় এবং সহযোগিতা,  আমরা সফল ভাবে শেষ করতে পরেছি।যারা এই ইভেন্টে শ্রম এবং অর্থ দিয়ে সহযোগিতা করেছেন, তাদের জন্য  মোহনপুর ব্লাড ডোনেশন গ্রুপের পক্ষ থেকে দোয়া এবং ভালোবাসা রইলো।

এ ক্ষেত্রে আমাদের সেচ্ছাসেবী ভাই ও বোনেরা যেভাবে অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের কাছে আমরা চিরকৃতজ্ঞ। এবং সামনের দিন গুলোতেও সংগঠনের সাংগঠনিক কার্যক্রমে পাশে পাবো।

Leave Your Comments