কর্মধায় ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে ৬নং ওয়ার্ডে সাইদুলের জয়

Date: 2023-05-26
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন



কাওছার আহমদ, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের ৬ নং ওয়াডের্র মেম্বার পদে উপ-নির্বাচনে পঞ্চম বারের মতো বিজয়ী হয়েছেন সাইদুল ইসলাম।  

বৃহস্পতিবার (২৫ মে) কর্মধা ইউনিয়নের উপ-নির্বাচনে মনসুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অবাধ ও শান্তিপূর্ণভাবে সকাল ৮ ঘটিকা থেকে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ইভিএমের মাধ্যমে ভোটাররা ভোট দিয়েছেন।

কর্মধা ইউনিয়নের উপ-নির্বাচনে মেম্বার পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে পঞ্চম বারের মতো মেম্বার পদে মোরগ প্রতীক নিয়ে ৮২৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন সাইদুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্ধি মো. শহীদ মিয়া টিউবওয়েব প্রতীক নিয়ে ৮১৪ ভোট পেয়েছেন। নির্বাচনে অংশগ্রহণকারী অন্য প্রার্থী মোজাম্মেল হক লিটন আপেল মার্কা নিয়ে ৬৫ ভোট ও সায়েদ মিয়া ফুটবল মার্কা নিয়ে ৬০ ভোট পান। 

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আহসান ইকবাল জানান, কর্মধা ইউনিয়নে ৬ নম্বর ওয়ার্ডে শূন্য পদে উপ-নির্বাচনে মোট ৪ জন প্রার্থী অংশ নিয়েছেন এবং ৬ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্রে মোট ২৫৩৯ ভোটের মধ্যে কাস্টিং ভোটের সংখ্যা ১৭৬২। 

উল্লেখ্য, কর্মধা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মুজিবুল হক হারুন গত ৩১ জানুয়ারি আকস্মিক মৃত্যুবরণ হলে এই ওয়ার্ডটি শূন্য ঘোষনা করা হয়।

বিজয়ী প্রার্থী সাইদুল ইসলাম এক প্রতিক্রিয়ায় জানান, ইভিএম এর মাধ্যমে ভোটাররা অতি সহজে ভোটদান করেছেন। একটি সুন্দর ও সুষ্ঠু নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশন, প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, এলাকার যারা আমাকে নির্বাচিত করেছেন আপনাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। আশা করি এলাকার উন্নয়ন ও ন্যায় বিচার প্রতিষ্ঠায় আপনাদের পাশে থেকে কাজ করে যাব।

নির্বাচনের ভোটকেন্দ্র পরিদর্শন করেন, সহকারি কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ প্রমুখ।

Leave Your Comments