আদমদীঘিতে মাদক ইয়াবাসহ গ্রেফতার ৩

Date: 2023-06-08
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন


আদমদীঘি উপজেলা প্রতিনিধি।। বগুড়া জেলার আদমদীঘি উপজেলার বিভিন্ন এলাকায় গতকাল রাতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নেশা জাতীয় নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে আদমদীঘি থানা ও সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির সদস্যরা।

গ্রেফতারকৃত আসামিরা হলো সান্তাহার পৌর শহরের ছয় নম্বর ওয়ার্ডের রথবাড়ি মহল্লার মাসুম মোল্লার ছেলে মেহেদী হাসান বনি (২৮) সাত নম্বর ওয়ার্ডের স্টেশন কলোনি আমির হোসেনের ছেলে হাসান আলী এবং পাঁচ নম্বর ওয়ার্ডের প্রবাসী পাড়া মহল্লার বাবলুর রহমান বাবলার ছেলে নাজমুল হক আকাশ (২৩) আসামিদের বিরুদ্ধে আদমদীঘি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলা দায়ের করে আজ বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। 

এ বিষয়ে আদমদীঘি থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার বর্মন বলেন, গতরাত সোয়া দশ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেয়ে সান্তাহার পূর্ব ঢাকা রোড  তিন মাথা মোড়ে রাস্তার উপর থেকে আসামি হাসান ও আকাশকে আটক করে তাদের দেহ তল্লাশি করলে প্যান্টের পকেটে থাকা সাদা পলিথিনে বিশেষ কায়দায় মোড়ানো গোলাপি রঙের ২০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। অপর দিকে সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রকিব হোসেন বলেন, গ্রেফতারী পরোয়ানা তামিল করতে দায়িত্ব পালন কালে গোপন সংবাদ মাধ্যমে জানতে পেয়ে সান্তাহার পৌর শহরের ছয় ওয়ার্ডের বিপি স্কুল এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে পাকা রাস্তার উপর থেকে আসামি বনিকে আটক করে তার দেহ তল্লাশি করলে সাদা পলিথিনে বিশেষ কায়দায় মোড়ানো গোলাপি রঙের ২১টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা বলেন, গতকাল বিকেলে উপজেলার বিভিন্ন এলাকায়  মাদক বিরোধী অভিযান পরিচালনা করে  গ্রেফতারকৃত আসামিদের আজ বুধবার দুপুরে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave Your Comments