মানিকগঞ্জ জেলায় শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত দৌলতপুরের উপজেলার ইমরুল হাসান

Date: 2022-09-29
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

মোঃ রাসেল হোসেন দৌলতপুর  প্রতিনিধিঃ

মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ কর্মকর্তার তালিকায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়েছেন ইমরুল হাসান। তিনি দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে কর্মরত আছেন।

গতকাল বুধবার  মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দৌলতপুর উপজেলা কৃষক লীগের আহবায়ক ও সিনিয়র সাংবাদিক মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লা  জানান,অত্যন্ত দক্ষ একজন ইউএনও ইমরুল হাসান, তিনি তার কর্মদক্ষতায় উপজেলা পর্যায়ে দক্ষতার সহিত দায়িত্ব পালন করেছেন। তাই তিনি জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসাবে বিবেচিত হয়েছে।

মানিকগঞ্জ জেলা প্রশাসক কার্যালয় সুত্রে জানা যায়,দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরুল হাসান প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে টিম ওয়ার্ক কাজ করেছে । সেই কারনেই তাকে এবারে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউএনও হিসাবে নির্বাচিত করা হয়েছে।

উল্লেখ্য ৩১তম বিসিএস এর এই কর্মকর্তা ২০২০সালে র সেপ্টেম্বরের ১৪ তারিখ মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করেন। ইউএনও হিসাবে এই উপজেলায় তার প্রথম কর্মজীবন শুরু করেন এছাড়াও তিনি নারায়ণগঞ্জ কেরানীগঞ্জ, ঢাকা ডিসি অফিস সহ বিভিন্ন জেলায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসাবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। তিনি দৌলতপুর উপজেলায় যোগদান করার পর হতে শিক্ষা ক্ষেত্রে টিম ওয়ার্ক হিসাবে কাজ করেন। যার কারনে দৌলতপুর উপজেলায় শিক্ষায় ব্যাপক পরিবর্তন লক্ষ্য করা গেছে। তাছারা বাল্য বিবাহ বন্ধ সহ পিছেয়ে পড়া দূর্গমচরাঞ্চলকে আধুনিক উপজেলা হিসাবে গড়ার পিছনে তিনি অক্লান্ত পরিশ্রম করেছেন তিনি। দৌলতপুর উপজেলাকে মডেল উপজেলার পরিনিত করেছেন। তিনি মানবিক নির্বাহী অফিসার হিসেবে ব্যাপক পরিচিত লাভ করেন।

Leave Your Comments