পান্ডুঘর এসএবিএইচ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে ওসির মতবিনিময় সভা

Date: 2023-10-03
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন



সাইদুজ্জামান ভূঁইয়া, কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লা জেলার বাঙ্গরা থানার ওসির স্ব-উদ্যোগে মুরানগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ পান্ডুঘর সামসুদ্দিন আহাম্মদ ভূঁইয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের সাথে বাল্য বিয়ে, ইভটিজিং, মাদক নিয়ন্ত্রণ ও সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি উন্নয়নকল্পে এক মতবিনিময় সভা গতকাল রবিবার বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়েছে। 

পান্ডুঘর ‍উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইদ্রিস মিয়ার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মো রিয়াজ উদ্দিন চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে তাঁর বক্তবে বিদ্যালয়ের শিক্ষার্থীদের তথ্য প্রযুক্তির এ যুগে নিজেকে একজন ভালো ছাত্র হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য মনোযোগ দিয়ে লোখাপড়ার আহবান জানান। পাশাপাশি সামাজিক সচেতনাতা বৃদ্ধি করতে ইভটিজিং, বাল্য বিবাহ ও মাদকের আগ্রাসন থেকে রক্ষা করে শিক্ষা জীবন সম্পন্ন করা ও কোনরূপ অসামাজিক কর্মাকান্ডে যাতে জড়িয়ে না যায় সে লক্ষ্যে ছাত্র/ছাত্রীদের সজাগ থাকার অনুরোধক্রমে নির্দেশনা প্রদান করেন। তিনি আরও বলেন, এ গ্রামে অন্য একটি উদ্যেশ্যে তার আসা, গ্রামের ভেতরে এতো সুন্দর একটি বিদ্যালয় দেখে নিজ উদ্যোগে কিছু বলার এই ইচ্ছার কথা জানান।

এসময় উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের পরিচালক পর্ষদের ব্যক্তিবর্গ জনাব শাহ জাহান ভূঁইয়া, সফিকুল ইসলাম খাঁন (হোসেন খাঁন), ময়নুল হোসেন ভূঁইয়া এবং অত্র বিদ্যালয়ের শিক্ষকসহ অভিভাবক প্রমূখ।

Leave Your Comments