জাতির উদ্দেশে ভাষণ দেবেন শেখ হাসিনা

Date: 2024-01-04
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

 

প্রধান প্রতিবেদক:

 

আজ জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন শেখ হাসিনা। গতকাল (৩ জানুয়ারী) দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংএ দলের সাধারন সম্পাদক ও সেতুসন্ত্রী ওবায়দুল কাদের এ তথ্য জানান।

 

তিনি জানান, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আজ জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন। নির্বাচনে দলীয় ইশতেহার নিয়ে সন্ধ্যা ৭ টায় শেখ হাসিনা জাতির উদ্দেশে এ ভাষণ দেবেন।

 

এ সময় ওবায়দুল কাদের আরো বলেন, নির্বাচনে ১১ টি দেশের ৮০ জন পর্যবেক্ষক আসবেন। ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধিরা আগে থেকেই ঢাকায় আছেন। বিভিন্ন দেশ থেকে ৫০ জন সংবাদকর্মী এসেছেন। এ সংখ্যা আরও বাড়তে পারে বলেও জানান তিনি।

 

নির্বাচন কমিশনের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, এবার নির্বাচন কমিশন স্বাধীন ও কর্তৃত্বপূর্ণ অধিকার প্রয়োগ করতে পারছে। যেখানে তারা আচরণবিধি লঙ্ঘন দেখছে সেখানেই ব্যবস্থ্য নিচ্ছে। অবাধ ও সুষ্ঠ নির্বাচন বিষয়ে তাদের অবস্থান দৃশ্যমান। এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম. মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন। 

Leave Your Comments