তৃণমূল মানুষের কোন চাহিদা থাকে না-শিল্পমন্ত্রী

Date: 2024-01-18
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

আবু বকর সিদ্দিক:

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, স্বার্থন্বেষী মানুষের চাওয়া পাওয়ার শেষ নেই। অথচ দেশের সাধারণ মানুষের কারো কাছে কোন চাহিদা নেই। তৃণমূলের মানুষের কোন চাহিদা থাকে না। কিন্তু দেশের স্বার্থান্বেষী ও সুবিধাভোগী মানুষগুলো যেন চাওয়ার শেষ নেই। সরকারের এত উন্নয়ন তাদের চোখে পড়ে না। 

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) নরসিংদী জেলা আইনজীবী সমিতি আয়োজিত সমিতির মিলনায়তনে জেলায় কর্মরত আইনজীবীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, আমি আমার মানসিক প্রশান্তির জন্য  এই আইনজীবী সমিতিতে ছুটে এসেছি। সমিতির আজীবন সদস্য হওয়ার সুবাদে গত নির্বাচনে নরসিংদী জেলা আইনজীবী সমিতির সদস্যরা আমার জন্য যে পরিশ্রম করেছে তার জন্য আমি সকলের কাছে কৃতজ্ঞ। কৃতজ্ঞতা প্রকাশ করে আমি তাদের ঋণ শোধ করতে পারবো না বলেই তাগিদে আজকে ভাইদের সাথে সাক্ষাৎ করতে এসেছি।

তিনি বলেন, চাটুকারিতা করি না এবং তা পছন্দ করি না। নিজেও করি না অন্য কেউ করুক সেটাও পছন্দ করি না। আমি প্রচার  বিমুখ লোক। আমি প্রচার প্রচারণায় বিশ্বাসী নই। আজকে যে বৈশ্বিক পরিস্থিতি  এ অবস্থায় সময় নষ্ট করা যাবে না সামনে রোজা। আপনারা যে আস্থা নিয়ে আমাকে ভোট দিয়েছেন আমাকে সে আস্থার জায়গাটা আমাকে ঠিক রাখতে হবে। তা দেশের জন্য, এলাকার জন্য সরকারের জন্য।

নরসিংদী জেলা আইনজীবী সমিতির সভাপতি কাজী নাজমুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সম্পাদক সিনিয়র আইনজীবী অ্যাড. এম এ হান্নান, অ্যাড সিরাজ মিয়া, অ্যাড আবুল কালাম আজাদ ও  অ্যাড শাহজাহান মিয়া।

নরসিংদী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রিপনের সঞ্চালনায় মত বিনিময় সভায় অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সম্পাদক অ্যাড
 আমজাদ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. নূর মোহাম্মদ রুহুল আমিন, অ্যাড. শহীদুল্লাহ সিকদার, অ্যাড. আবু সাঈদ, অ্যাড. এ এম অলিউল্লাহ ও অ্যাড. মোহাম্মদ আলী টুটুল।

এর আগে শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন পর্যায়ক্রমে নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের জেলার বিভিন্ন কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা ও নরসিংদী জেলা পরিষদ কার্যালয়ে পরিষদের বিভিন্ন কর্মকর্তা ও সদস্যদের সাথে মতবিনিময় করেন।

Leave Your Comments