মিঠাপুকুরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় এক কলেজের, লাইব্রেরি সহায়ক নিহত।

Date: 2024-02-07
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন



রতন বাবু স্টাফ রিপোর্টার।।

রংপুরের মিঠাপুকুরে দূর্ধর্ষ ডাকাতি এবং হত্যার ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের বাধা দিতে গিয়ে তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে বিউটি বেগম (৩৮) নামে এক নারীর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। ওই নারী ছড়ান ডিগ্রি মহাবিদ্যালয়ের সহকারী লাইব্রেরিয়ান হিসেবে কর্মরত ছিলেন। 

বুধবার(৭-ফেব্রুয়ারি) ভোরে মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের ছড়ান শালিকাদহ গ্রামে এই ডাকাতি এবং খুনের ঘটনা ঘটে বলে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ এবং স্হানীয়রা।


স্থানীয়রা জানান, নবাবগঞ্জ উপজেলার একটি দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মিজানুর রহমান এবং ছড়ান ডিগ্রি কলেজের সহকারী  লাইব্রেরিয়ান বিউটি বেগম প্রতিদিনের মতো সেদিন ও নিজেদের বাড়িতে অবস্থান করছিলেন। কিন্তু বুধবার ভোরে ১০/১২ জনের একটি ডাকাত দল তাদের বাড়িতে প্রবেশ করে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট করছিলেন। এসময় তাঁর স্ত্রী বাঁধা এবং চিৎকার করায় তাকে ডাকাতরা ছোরা দিয়ে এলোপাতাড়ি ছুরিকাহত করে গুরুত্বর আহন করেন এবং তার স্বামী মিজানুর রহমানকেও জখম করা হয়।

একপর্যায়ে তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে গুরুত্বর আহত অবস্থায় দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিউটি বেগম মৃত্যুবরণ করেন এবং মিজানুর রহমান আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন। এই দম্পতির এক পুত্র এবং মেয়ে সন্তান রয়েছে। তবে কি পরিমাণ মালামাল লুট করা হয়েছে এ বিষয়ে এখনো পুলিশকে নিশ্চিত করতে পারেনি পরিবারের লোকজন। 

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, ঘটনাস্থলে রংপুর জেলা পুলিশ সুপার- ফেরদৌস আলী চৌধুরী স্যার সহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা পরিদর্শন করেছেন। ডাকাতদের গ্রেফতার সহ লুন্ঠিত মালামাল এবং হত্যার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশের একাধিক টিম।

Leave Your Comments