নড়াইল প্রেসক্লাবের গণমাধ্যমকর্মীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

Date: 2022-10-01
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন

নড়াইল প্রতিনিধিঃ

নড়াইল প্রেসক্লাবের গণমাধ্যমকর্মীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (১ অক্টোবর) বেলা ১১টায় নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপারের কক্ষে জেলা পুলিশের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় নড়াইল প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপার সাদিরা খাতুনকে ফুলের শুভেচ্ছাসহ ক্রেষ্ট প্রদান করা হয়। পুলিশ সুপার নাদিরা খাতুন এর সভাপতিত্বে নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সাধারণ সম্পাদক শামিমুল ইসলামসহ নড়াইল প্রেসক্লাবের সদস্যসহ জেলা বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীসহ জেলা পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, পুলিশ ও গনমাধ্যমকর্মীরা একই সূত্রে গাথা, আমরা সকলে মিলে এক সাথে কাজ করতে চাই। নড়াইল একটি শান্তিপূর্ণ জেলা, এখানে কেউ যেন ভুল তথ্য দিয়ে সংবাদ পরিবেশন না করে সঠিক তথ্য জেনে সংবাদ পরিবেশন করে। পুলিশ ও সংবাদকর্মী এক অপরের সহযোগিতা নিয়ে কাজ করে। তাহলে নিজেদের মধ্যে কোনো প্রকার ভুল বুঝাবুঝি হবে না। তাহলে জেলায় কেউ কোনো প্রকার আইন শৃঙ্খলার অবনতি ঘটাতে পারবে না। আপনারা সবাই আমার সাথে যোগাযোগ রাখবেন, জেলা পুলিশ আপনাদের সাথে আছে, আমি আশাকরি আপনারাও আমাদের সাথে থাকবেন।

Leave Your Comments