এস,এস-সি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ।

Date: 2024-02-12
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন



গোলাম রব্বানী,
হরিপুর উপজেলা প্রতিনিধিঃ

যেতে নাহি দিব হায়,তবু যেতে দিতে হয়। তবু চলে যায়।

ফাল্গুনের ডাক চারদিকে তখন গাছে গাছে কৃষ্ণ চূড়া ফুলের সমারোহ আর তখনি বিদ্যালয় প্রাঙ্গণ অতিক্রম করে এস,এস-সি পরীক্ষায় অংশ গ্রহণকারি পরীক্ষার্থীদের বিদায়ের পালা। ১৫ ফেব্রুয়ারি/২০২৪ তারিখে এস,এস-সি পরীক্ষা শুরু আর এই উপলক্ষে হরিপুর উপজেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান কাঁঠালডাংগী বালিকা উচ্চ বিদ্যালয়ের  এস,এস-সি  পরীক্ষার্থীদের ১২/০২/২৪ ইং তারিখ (সোমবার) বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন বিদ্যালয় কর্তৃপক্ষ। 

 সুনামধন্য এ প্রতিষ্ঠানটিতে এস,এস-সি পরীক্ষায় অংশ গ্রহণকারি পরীক্ষার্থীর সংখ্যা ৭২জন। বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের সভাপতি জনাব মোঃ করিমুল হক, প্রধান শিক্ষক জনাব মোঃ আব্দুল খালেক, সহকারী শিক্ষক মন্ডলী সহ অত্র প্রতিষ্ঠানের অফিস সহায়ক কর্মচারী এবং অভিভাবক বৃন্দ। এসময় শিক্ষকগন  পরীক্ষার্থীদের উদ্দেশ্যৈ বলেন তোমরা আগামী দেশের ভবিষ্যৎ ভালো ভাবে পরীক্ষা  এবং ভালো ফলাফল উপহার দিয়ে বিদ্যালয়কে আরো উজ্জীবিত করবে। 

বিদায়ী পরীক্ষার্থীরা বিদ্যালয়ের উদ্যেশে  বলেন, আমাদের সম্মানিত শিক্ষকেরা যে সুন্দর স্বপ্ন আমাদের দেখিয়েছেন মানুষের মতো মানুষ হয়ে দেশসেবায় নিয়োজিত হতে পারি সেই স্বপ্নের মর্যাদা আমরা আমাদের হৃদয়ে বহন করছি।

যেনো এই বিদ্যালয় ও শিক্ষকদের সম্মান রাখতে পারি তাঁর জন্য সকলের কাছে আকুল চিত্তে দোয়া চাচ্ছি । আপনারা আমাদের প্রার্থনা রাখবেন ।

আমাদের যারা সহপাঠী রয়েছেন, যারা অনুজ ভাই বোন রয়েছেন তাঁদের সাথে দীর্ঘদিনের
স্মৃতি সহজেই ভুলে যাবার নয় । সকলের প্রতি আমাদের ভালোবাসা ও শুভ কামনা রইলো ।আজকের এই বিদায়ের ঘনঘটায় সম্মানিত অতিথিবৃন্দ, সম্মানিত শিক্ষকবৃন্দের প্রতি সবিনয় শ্রদ্ধা ও দোয়া রইলো। 

পরিশেষে দোয়া  মাহফিলের মধ্যে দিয়ে  পরীক্ষার্থীদের জন্য মোনাজাত করা হয়।

Leave Your Comments