অবৈধ কমিটি দিয়ে চলছে শিবপুর প্রেসক্লাব!!

Date: 2024-02-16
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন


স্টাফ রিপোর্টারঃ

নরসিংদীর শিবপুর প্রেসক্লাব চলছে অবৈধ কার্যনির্বাহী কমিটি দিয়ে। আদালতের আইন অমান্য করে নির্বাচন দিয়ে রাতারাতি অবৈধভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয় এই কার্যর্নিবাহী কমিটি। 

অভিযোগ রয়েছে, প্রেসক্লাবের অবৈধ সভাপতি এসএম খোরশেদ আলম প্রেসক্লাবের বাহিরের সাংবাদিকদের দিয়ে অনলাইনে সংবাদ প্রকাশ করিয়ে এর মধ্যস্থতা করে চাঁদা আদায় করে তার ফায়দা লুটছে। অবৈধভাবে নির্বাচন দিয়ে রাতারাতি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে শপথ নেবার আগেই আবার পদত্যাগ করেন এস এম খোরশেদ আলম সহ কার্যর্নিবাহী কমিটির সকলে। কিন্তু পদত্যাগ করেননি অবৈধ সাধারণ সম্পাদক আব্দুর রব শেখ মানিক। এছাড়া কমিটির সকলেই পদত্যাগ করেন।

এদিকে সকলে পদত্যাগ করে কমিটি ভেঙ্গে দেয়ার পরও বর্তমানে নির্লজ্জের মতো সভাপতি পরিচয় দিয়ে আসছেন এস এম খোরশেদ আলম। শিবপুর প্রেসক্লাবের নাম ভাঙিয়ে চলছে তার ব্যাপক চাঁদাবাজি।

এস এম খোরশেদ আলম ও আব্দুর রব শেখ মানিক অবৈধভাবে সভাপতি এবং সাধারণ সম্পাদকের চেমার দখল করে বসে আছে। নির্লজ্জ ভাবে পরিচয় দিয়ে আসছে।

২০০৫ খ্রি: প্রতিষ্ঠিত হওয়া প্রেসক্লাবটির বর্তমান কার্যালয় শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ২য় তলায়। আর এখানে অফিস ভাড়া জমেছে ১ লক্ষ টাকার অধিক। ঐতিহ্যবাহী প্রেসক্লাবটি গুটি কয়েকজন অসাধু লোভীর কারণে ধ্বংস হয়ে যাচ্ছে। বিষয়টি আমলে নিয়ে দ্রুত ব্যবস্থা নিবেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এমনটাই প্রত্যাশা সচেতন মহলের।

Leave Your Comments