আবদুল কাইয়ূম পুষ্পের ইফতার মাহফিলে জনতার ঢল।

Date: 2024-04-01
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন



গোলাম রব্বানী, হরিপুর উপজেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঁঠালডাংগী  মহিলা কলেজের মাঠে  ১/৪/২৪ ইং তারিখে  মোঃ আব্দুল কাইয়ুম পুষ্প জনসাধারণের জন্য ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন। উক্ত ইফতার মাহফিলে হাজারো জনসাধারণের ঢল নামে।

 জনসাধারণের উদ্দেশ্য আব্দুল কাইয়ুম পুষ্প বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেল, তারই ধারাবাহিকতায় আসন্ন উপজেলা নির্বাচনে আমি হরিপুর উপজেলা চেয়ারম্যান হিসেবে পদপ্রার্থী। বর্তমানে ভাইসচেয়ারম্যান থাকাকালে অবহেলিত মানুষের সুখে দুঃখে  ছিলাম এবং ভবিষ্যতে ও থাকতে চাই। জনসাধারণের পক্ষ থেকে বক্তব্য রাখেন আওয়ামীলীগের উপদেষ্টা  ওবাইদুর রহমান মানিক।

 তিনি বলেন  আব্দুল কাইয়ুম পুষ্প এমন একজন মানুষ যে  উপজেলা ভাইস চেয়ারম্যান থাকাকালে বিপদে আপদে সার্বক্ষণিক অসহায় নিপিড়ীত মানুষের পাশে থেকে এখনও পর্যন্ত সহযোগিতা করে যাচ্ছেন। প্রয়াত রাজনীতিবিদ পরিবারে তার জন্ম । তার বাবার হাত ধরে রাজনীতিতে প্রবেশ করেন অনেকেই।তাই আগামী উপজেলা নির্বাচনে হরিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান থেকে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচন করতে চান তিনি।

জনসাধারণের একমাত্র চেনা মুখ আবদুল কাইয়ুম পুষ্প। তরুণ প্রজন্ম এবং সুধী মহলের উদ্দেশ্য তিনি বলেন আগামী উপজেলা নির্বাচনে মোঃ আব্দুল কাইয়ুম পুষ্পকে হরিপুর উপজেলা চেয়ারম্যান হিসেবে আমরা  দেখতে চাই।

Leave Your Comments