ধামরাইয়ে বর্ণাঢ্য আয়োজনে আজকের দর্পন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Date: 2022-09-22
news-banner
প্রতিনিধি, সাভারঃ
ঢাকার ধামরাইয়ে ব্যাপক জাকজমকপূর্ণ ভাবে কেক কাটা,র‌্যালি ,দোয়া ও আলোচনা সভা আয়োজনের মধ্যে দিয়ে জনপ্রিয় বহুল প্রচারিত দৈনিক আজকের দর্পন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।  

দৈনিক আজকের দর্পন পত্রিকাটির ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষে বৃহস্পতিবার ২২শে (সেপ্টেম্বর )সকাল ১০ টায় ধামরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে র‌্যালী বের করে প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে প্রেসক্লাব হলরুমে কেক কাটা,দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

ধামরাই উপজেলা প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও দৈনিক আজকের দর্পন পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ধামরাই উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মোহনা টেলিভিশনের ঢাকা জেলা প্রতিনিধি মেহেদী ইমাম জান কায়সার।  

অনুষ্ঠানের প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও এশিয়ান টিভির রিপোর্টার আশরাফুল ইসলাম। 

উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক তার বক্তব্যে বলেন , সাংবাদিকরা সমাজের দর্পন,দীর্ঘ পথচলায় দৈনিক আজকের দর্পন পত্রিকা যে ভাবে দেশের মানুষের সামনে সত্যকে তুলে ধরেছেন। অনিয়মের খবর ছাপিয়ে দুর্নীতির বিরুদ্ধে যেভাবে লড়াই করেছে। তা সত্যিই দেশ ও দেশের মানুষের কল্যাণে অনেক বড় অবদান রেখেছে।

তিনি আরোও বলেন ভবিষ্যতে দৈনিক আজকের দর্পন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশের উন্নয়ন-অগ্রযাত্রায় নিজেদের কার্যক্রম অব্যাহত রাখবে। পাঠক হিসেবে আমরা এমনটাই প্রত্যাশা করি। এ পত্রিকার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন,ধামরাই উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ নিউজ এজেন্সির প্রতিনিধি ইমরান খান। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ,দৈনিক জনকন্ঠ ও সকালের সময় পত্রিকার প্রতিনিধি সোহেল রানা। প্রচার ও প্রকাশনা সম্পাদক ,দৈনিক দেশের কন্ঠ ,বাংলাদেশ সমাচার পত্রিকার প্রতিনিধি সিরাজুল ইসলাম। তৃতীয় মাত্রা প্রতিবেদক,সোহেল রানা । দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার প্রতিনিধি মোঃ বিপ্লব হোসেন । দৈনিক খবরপত্র ও বাংলাদেশ জার্নাল এর সাভার প্রতিনিধি, সাব্বির হোসেন। দৈনিক খবরাখবর পত্রিকার প্রতিনিধি আবু হাসান, মোঃ আনোয়ার হোসেন সহ অন্যান্য। 

আলোচনা সভা শেষে পত্রিকার মঙ্গলকামনা করে দোয়া ও কেক কাটা হয় । 

Leave Your Comments