কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ১

Date: 2023-06-06
news-banner

বার্তা বিচিত্রা সর্বশেষ সংবাদ পেতে Google news অনুসরণের জন্য ক্লিক করুন




মঈনুদ্দীন শাহীন কক্সবাজার।। 
কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে এক রোহিঙ্গা নিহত হয়েছে ।

সোমবার ৫ জুন রাত সাড়ে ৩ টার দিকে কক্সবাজারে উখিয়া থানাধীন কুতুপালং রোহিঙ্গা শিবির ক্যাম্প -৬ এ/৪ ব্লকের বায়তুল আমান মসজিদের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত রোহিঙ্গা বশির আহমেদ (১৯) পীং -রহমত উল্যাহ, মাতা- শাহজাহান বেগম, এফসিএনঃ (১৭১১৮৪) কে সন্ত্রাসীরা গলায় গুলি চালিয়ে হত্যা করে ঘটনাস্থল হতে পালিয়ে যায়।

ক্যাম্পে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পরিদর্শক কাউছার হামিদ তার সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে নিহত বশির আহমেদের লাশ দেখতে পায় এবং উদ্ধারপূর্বক মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করেন।

এ বিষয়ে উখিয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলী  বলেন, কে বা কারা কি কারণে এ খুনের ঘটনা ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রত্যক্ষদর্শীর বর্ণনা মতে আশ্রয় শিবিরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানা গেছে।  অফিসার ইনচার্জ আরো জানান , নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ক্যাম্পের পরিস্থিতি স্বাভাবিক রাখতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি সহ পুলিশি টহল জোরদার করা হয়েছে।
হত্যাকাণ্ডের জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশের  অভিজান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

Leave Your Comments