এসএসসি পরীক্ষার্থীর বাড়িতে বিদ্যুৎ সংযোগ পাইয়ে দিলেন ইউএনও

Date: 2022-09-21
news-banner
কাওছার আহমদ (কুলাউড়া, মৌলভীবাজার) প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পূর্ব নয়াগাঁও গ্রামে হতদরিদ্র সুখময় কর এর মেয়ে প্রিয়াংকা কর নামের এক এসএসসি পরীক্ষার্থীর বাসার বিদ্যুৎ বিল বকেয়া থাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় পল্লি বিদ্যুৎ কর্মীরা। এসএসসি পরীক্ষা চলাকালীন ঘরের বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকায় লেখা-পড়া করতে গিয়ে বিপাকে পড়ে প্রিয়াংকা। ঘটনাটি জানতে পারেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) এসএসসি পরিক্ষার্থী যখন পরীক্ষা দিতে কেন্দ্রে ছিলো তখন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন প্রিয়াংকার বাড়ির সকল বিদ্যুৎ বিল পরিশোধ করে জরুরি ভিত্তিতে প্রিয়াংকার বাড়িতে বিদ্যুৎ সংযোগ পাইয়ে দেন। 

প্রিয়াংকা পরীক্ষা শেষে বাড়ি এসে দেখতে পায় তার ঘরে ফ্যান চলছে এবং ঘরে বাতি ঝলছে। এসব দেখে প্রিয়াংকার মন খুশিতে ভরে উঠে। সকল বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ করে তার ঘরে বিদ্যুৎ সংযোগ প্রদান করায় পরীক্ষার্থী প্রিয়াংকা উপজেলা উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনকে ফোন করে কৃতজ্ঞতা জানায়।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন জানান, প্রিয়াংকা কর এর পিতা সুখময় কর হতদরিদ্র থাকায় ৫ মাসের বিদ্যুৎ বিল জমিয়ে ছিলেন। প্রিয়াংকার পরীক্ষার কথা চিন্তা করে গতকাল রাতেই পল্লী বিদ্যুৎ সমিতির জিএম ও এজিএম এর সাথে কথা বলে আজ জরুরিভাবে নতুন করে সংযোগের ফিসহ ও বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ করে বিদ্যুৎ সংযোগ প্রদান করে প্রিয়াংকার ঘর আলোকিত করে দেয়া হয়েছে।

Leave Your Comments