নিপা রানী দাস অপহরণের ঘটনার মূল আসামি গ্রেফতার ;ভিকটিম উদ্ধার।

Date: 2022-09-22
news-banner
টুটুল, ভোলা জেলা প্রতিনিধিঃ

ভোলার তজুমদ্দিনে গত মাসে অপহরণ হওয়া নিপা রানী দাস কে উদ্ধার করা হয়েছে এবং মূর আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। নিপা রানী দাস শম্ভুপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী এ নিয়ে অপহৃত নিপা রানীর ঘরে চলছে কান্নার রোল। একমাত্র মেয়েকে না পেয়ে ভগবান এর কাছে মেয়েকে ফিরিয়ে দেয়ার কান্নাজরিত প্রার্থনা মা কাকলি রানীর।

মামলার প্রাথমিক তথ্যবিবরণীতে জানা যায়, সতের আগস্ট সকালে স্কুলে যাওয়ার পথে চাঁচরা ইউনিয়নের আব্দুল কাদের এর ছেলে মনির ও তার সহযোগীরা দক্ষিণ খাসেরহাট থেকে জোর করে মোটরসাইকেলে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে আত্নগোপন করে। 

ভিকটিমের পরিবার বাদী হয়ে তজুমদ্দিন থানায় মামলা করেন মামলা নং ৯ তাং ১৮/৮/২২ ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০০৩) সংক্রান্তে ভিকটিম নিপা রানী দাস(১৪) গত ১৭/৮/২২ ইং তারিখ অপহরণের শিকার হয় বলিয়া ভিকটিমের পিতা লিটন দাস থানায় অভিযোগ করে। মাননীয় পুলিশ সুপার, ভোলা জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম,পিপিএম মহোদয়ের দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ এর তত্বাবধানে তদন্তকারী কর্মকর্তা এসআই জাকির হোসেন সুকৌশলে এবং তথ্য ও প্রযুক্তির সহায়তায় গতকাল ঢাকা থেকে ভিকটিম নিপা রানী দাস কে উদ্ধার এবং ঘটনার মূল আসামি মোঃ মনির পিতা -আবদুল কাদের সাং উত্তর চাচড়া ৩নং ওয়ার্ড, থানা-তজুমদ্দিন, জেলা কে গ্রেফতার করে অদ্য ভোলা বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Leave Your Comments